1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
থিয়েটার কুবির নেতৃত্বে ইশতিয়াক-মোহন - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
Title :
জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন নির্বাচনে দোহা-আতিক-শাহীন পরিষদ নির্বাচিত সাক্ষীর জেরে নির্দোষী কারাগারে : জনমনে ক্ষোভ কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

থিয়েটার কুবির নেতৃত্বে ইশতিয়াক-মোহন

এবিএস ফরহাদ, কুবি :
  • Update Time : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৩২৮৫ Time View

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নাট্য সংগঠন থিয়েটার, কুবির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ইশতিয়াক আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের শিক্ষার্থী মোহন চক্রবর্তী নির্বাচিত হয়েছেন।
সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব কার্যালয়ে সংগঠনটির উপদেষ্টা ও প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন ২১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রাকিব ও সাফায়িত মুমিন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হান্নান রহিম ও রওনাক জাহান নীলা, সাংগঠনিক সম্পাদক গুলশান পারভীন সুইটি, সহ-সাংগঠনিক সম্পাদক রবীন্দ্রনাথ বর্মন তপু, প্রচার সম্পাদক মো. ফজলে রাব্বী, অর্থ সম্পাদক দীপ চৌধুরী দীপ, দপ্তর সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শাহ সামিন সাদি, মঞ্চ ব্যবস্থাপনা সম্পাদক মোস্তফা কামাল ইমরুজ, আলোক নিয়ন্ত্রণ সম্পাদক সাইদুল আলম, প্রপ্স ও কস্টিউম সম্পাদক বৃন্তি পালিত, শব্দ ও সংগীত আয়োজন সম্পাদক ওয়াহিদ জামান।

এছাড়া কার্যনির্বাহী সদস্য তারিন সুমাইয়া, উম্মে মারিয়া রিয়া, মো. নাঈম, কাজী ফাইজা মেহজাবিন ও ইমদাদুল হক মিরন।
এর আগে সংগঠনটির সদ্য সাবেক সভাপতি অর্ক গোস্বামীর সভাপতি সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. হাবিবুর রহমান, সাবেক সাংগঠিক সম্পাদক মিনহাজুল আবেদিন, সাবেক সভাপতি নাজমুল ফাহাদসহ থিয়েটারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সংক্ষিপ্ত বক্তব্যে থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সবাই নিয়ে একসাথে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন নির্বাচিত সভাপতি ইসতিয়াক আহমেদ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com