1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দাউদকান্দির সন্তান তারিক সুজাত বাংলা একাডেমির সাহিত্য পুরস্কারের জন্য মনোনীত - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
Title :
সদর দক্ষিণে মিশুকসহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার কুমিল্লায় শিশু ধর্ষণের ঘটনায় কিশোর গ্রেফতার বাল্য বিয়ে বন্ধে ডিজিটাল প্রতিরোধ: সমাজের জাগরণের ডাক! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজন গ্রেপ্তার কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ

দাউদকান্দির সন্তান তারিক সুজাত বাংলা একাডেমির সাহিত্য পুরস্কারের জন্য মনোনীত

আনিসুর রহমান খান :
  • Update Time : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৩২৬৫ Time View
  1. সাহিত্যের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় জাতীয় প্রতিষ্ঠান বাংলা একাডেমি কর্তৃক ‘বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার-২০২২’ ঘোষণা করা হয়েছে। এ বছর পুরস্কার পাচ্ছেন মোট ১৫ জন। তারই একজন কুমিল্লার জেলার দাউদকান্দি উপজেলার সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবং জাতীয় কবিতা পরিষদের সাধারণ সম্পাদক কবি তারিক সুজাত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে বইমেলা ২০২৩-এর উদ্বোধনী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে মনোনীত সবার হাতে এ পুরস্কার তুলে দিবেন। দাউদকান্দির কৃতী সন্তান তারিক সুজাত বাংলা একাডেমি সাহিত্য পুরস্কারে মনোনীত হওয়ায় তার পৈতৃক নিবাস দাউদকান্দির মানুষের মাঝেও বইছে আনন্দ। এরই ধারাবাহিকতায় স্থানীয় রাজনৈতিক সংগঠন, সুশীল সমাজ, মিডিয়া ব্যক্তিত্ব, সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তারিক সুজাতকে জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন।

দাউদকান্দির সন্তান কবি তারিক সুজাত সাহিত্য পুরস্কারের জন্য মনোনীত হওয়ায় দাউদকান্দির মানুষ মনে করছেন তিবি দাউদকান্দিবাসীকে জাতীয়ভাবে গর্বিত ও সম্মানিত করেছেন। রাজনৈতিক ও গণমাধ্যম ব্যক্তিত্ব কবি তারিক সুজাতের এ সাফল্যে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আমাদের এলাকার সন্তান তারিক সুজাত বাংলা একাডেমি সাহিত্য পুরস্কারে মনোনীত হয়ে আমাদের দাউদকান্দিকে সারা দেশে সম্মানিত ও গর্বিত করেছেন। তাই এলাকার একজন জনপ্রতিনিধি চেয়ারম্যান হিসেবে আমাদের তারিক সুজাতকে জানাই ধন্যবাদ, অভিনন্দন ও শুভেচ্ছা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com