1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দাউদকান্দিতে বিদেশি পিস্তল ও গুলিসহ একজন গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

দাউদকান্দিতে বিদেশি পিস্তল ও গুলিসহ একজন গ্রেফতার

আনিছুর রহমান খান:
  • Update Time : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৩১৩৮ Time View

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার উত্তর নছরুদ্দি থেকে একটি বিদেশি পিস্তল ও ছয় রাউন্ড গুলিসহ একজনকে গ্রেফতার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত অস্ত্রধারী আসামি রায়হান(৩৮) দাউদকান্দি পৌরসভার উত্তর নসরুদ্দি ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মুজিবুর রহমানের পুত্র।

বিষয়টি নিশ্চিত করেন দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক! 

পুলিশ জানায়,সোমবার (৬ নভেম্বর) দিবাগত রাত ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাত্রিকালীন বিশেষ দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) মো. সারোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে পশ্চিম মাইজপাড়া এলাকার বাসিন্দা আব্দুর রবের বাড়ির গলি থেকে অপরাধ সংঘটিতকালে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও গুলিসহ রায়হানকে গ্রেফতার করে।

এদিকে ধৃত আসামি রায়হানের বিরুদ্ধে অস্ত্র আইনে নিয়মিত একটি মামলা রুজু হয়েছে। আসামির বিরুদ্ধে মডেল থানায় ডাকাতি,দস্যুতা,মাদকসহ পূর্বের ৭টি মামলা আছে মামলা গুলো আদালতে বিচারাধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com