1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দূর্নীতির সংবাদ প্রকাশে সাংবাদিককে হুমকি - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
Title :
দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১

দূর্নীতির সংবাদ প্রকাশে সাংবাদিককে হুমকি

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:
  • Update Time : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৩১৬৯ Time View

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউপি চেয়ারম্যানের দূর্নীতি ও অনিয়মে বিরুদ্ধে উঠা অভিযোগের বিষয়ে সংবাদ প্রকাশের পর চেয়ারম্যানের ইন্ধনে তার কিছু অনুসারীরা সাংবাদিককে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

এনিয়ে উপজেলার সাংবাদিক মহলে ক্ষোভ সৃষ্টি হয়েছে। এই বিষয়ে জাতীয় ও স্হানীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়। হুমকির বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

অভিযোগকারী সাংবাদিক মহিবুল ইসলাম বলেন, সম্প্রতি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ পাওয়ায় সে সংবাদ প্রকাশের জের ধরে আমাকে ফেসবুকসহ নানানভাবে হুমকি দিয়ে আসছে চেয়ারম্যানের অনুসারীরা। সর্বশেষ মঙ্গলবার (২৩ মে) আমার ব্যাক্তিগত ব্যাবসা প্রতিষ্ঠানে এসে আমাকে হুমকি দেয় তারা।

ফেসবুককে হুমকিদাতাদের পরিচয় ও ফেসবুক আইডি ১) Faysal hossen (যার আসল নাম ফাহিম) তিনি আদ্রা দক্ষিণ ইউপির ভোলাইন গ্রামের লোকমানের ছেলে। ২) Bahar Bhuiyan, ৩) Misha Bhuiyan, তারা উভয় একই ইউপির ভোলাইন গ্রামের বাসিন্দা। ৪) Md yeakub hasan (যার আসল নাম মুমিন) তিনি ইউপির ভাইস চেয়ারম্যান মরিয়াম আক্তারের ছেলে।
জানা গেছে, মুমিন পূর্বে থেকেই ওয়ারেন্টভুক্ত আসামী।
বাকিদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায় নি।

উল্লেখ্য: রোববার (২১ মে) দৈনিক যুগান্তরের “নাঙ্গলকোটে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ” মর্মে সংবাদ প্রকাশ করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com