1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
পৃথিবীর কোনো ধর্মই হানাহানি ও উচ্ছৃঙ্খলতা স্বীকৃতি দেয় না : সুবিদ আলী ভূঁইয়া এমপি - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

পৃথিবীর কোনো ধর্মই হানাহানি ও উচ্ছৃঙ্খলতা স্বীকৃতি দেয় না : সুবিদ আলী ভূঁইয়া এমপি

আনিছুর রহমান খান :
  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৩১৩৯ Time View

যে ধর্ম চর্চা করে সে কখনো মন্দ কাজ করতে পারে না এ মন্তব্য করেছেন কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া।

তিনি বলেন, পৃথিবীর কোনো ধর্মই হানাহানি ও উচ্ছৃঙ্খলতা স্বীকৃতি দেয় না। মানুষ আজ বিপদগ্রস্ত হওয়ার মূল কারণ দিনদিন ধর্ম চর্চা থেকে দূরে সরে গেছে।

মঙ্গলবার ( ২৪ অক্টোবর) বিকালে পৌরাহাপাড়া শ্রী শ্রী গোপীনাথ জিওর আখড়ার শারদীয় দুর্গোৎসবের(দশমী) পূজা মন্ডপে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এক সভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

সুবিদ আলী ভূঁইয়া আরও বলেন, মা দুর্গা কখনো কারো অমঙ্গল চান না,তিনি সর্বদা কল্যাণকামী। তিনি (দুর্গা) সকল অশুভশক্তি পরাজিত করে তার ভক্ত ও অনুসারীদের ভালো রাখতে।

এমপি সুবিদ আলী বলেন, আমাদের দেশের সকল ধর্মের প্রতি সকলেই শ্রদ্ধাশীল। সংখ্যা লঘুদের ধর্মীয় উৎসবপালনে আমরা গরিষ্ঠ হিসেবে আমাদের (মুসলিম) ধর্মাবলম্বীদের দায়িত্ববান হতে হবে।

আমাদের সকলেরই কল্যাণের পথে থাকতে হবে।

দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী সঞ্চালনায় আরও বক্তব্য দেন মাহমুদা ভূঁইয়া, দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও. মহিনুল হাসান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, পৌর প্যানেল মেয়র রকিবউদ্দীন রকিব।

সভায় অন্যান্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক লায়লা হাসান, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক আনোয়ার হোসেন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী খন্দকার ফারুক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিকাশ সাহা, সাধারণ সম্পাদক এনেল চৌধুরী, উত্তর জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি কবির হোসেন, উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সরকার বাবু, যুবলীগ নেতা ডালিম খন্দকারসহ পূজা উদযাপন কমিটির ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com