1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ উদ্যোক্তা তৈরি করতে হবে : উপজেলা চেয়ারম্যান - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
Title :
মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজন গ্রেপ্তার কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার কুমিল্লায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরা দো-তলা মসজিদের মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ

প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ উদ্যোক্তা তৈরি করতে হবে : উপজেলা চেয়ারম্যান

রায়হান চৌধুরী :
  • Update Time : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৩০১০ Time View

স্মাট বাংলাদেশ বিনির্মানে দক্ষ উদ্যোক্তা তৈরির কোন বিকল্প নাই। আমাদের দেশের ছেলেমেয়েরা লেখাপড়া শিখে চাকরি খুঁজে বেড়ায়। কিন্তু সকলকে চাকরি দেয়া সম্ভব নয়। কেউ ব্যবসা করবে, কেউ চাকরি করবে, কেউ কৃষি কাজ করবে, অনেকেই বিভিন্ন পেশায় কাজ করবে এটাই স্বাভাবিক ব্যাপার। সোনালী লাইফ একটি পরিচ্ছন গ্রাহক সেবা ও উদ্যোক্তা তৈরির প্রতিষ্ঠান।

গত শনিবার (১৬ই মার্চ) মুরাদনগর উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর মুরাদনগর মেট্রো এবং বাঙ্গরা মেট্রো কর্তৃক উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ ও ইফতার মাহফিল প্রধান অতিথির বক্তব্যে এই কথা গুলো বলেন, উপজেলা চেয়ারম্যান ড.আহসানুল আলম সরকার কিশোর।

সোনালী লাইফের এফএ প্রভাষক আজিজুর রহমান রনি’র সঞ্চালনায় ও এফএ চেয়ারম্যান মো: কামাল উদ্দিন খন্দকার’র সভাপতিত্বে শতাধিক কর্মীদের পেশাগত দক্ষতা বাড়ানোর জন্য এ প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

এ সময় প্রধান প্রশিক্ষক ছিলেন, সোনালী লাইফের ব্রাঞ্চ ম্যানেজার মো. রেজাউল করিম।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব নেতা বিশিষ্ট ব্যবসায়ী মো. আল আমিন সরকার ও সোনালী লাইফের ইউনিট ম্যানেজার মো. মাসুক মিয়া এবং রফিকুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, যাত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া খোকন ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের ২শতাধিক এফএ।

উক্ত ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করে হযরত মাওলানা রহমত উল্লাহ আল-ফয়সাল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com