1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ভিডিওবার্তায় মিথিলার সুখবর দেখুন - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার দেবীদ্বারে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী এখন ৮মাসের অন্তস্বত্বা, আইনের আশ্রয় নিলে হত্যার হুমকি চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক কুমিল্লায় ১৪,০০০ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ একজন গ্রেফতার কুমিল্লায় কীটনাশকযুক্ত পানি পানে শিশুর মর্মান্তিক মৃত্যু আনারস প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের পথে কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের প্রতিশ্রুতি পুলিশ পরিচয়ে ছিনতাই-কোতয়ালি থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযানে অভিযুক্তদের গ্রেফতার কুমিল্লায় বাবাকে হত্যা : কিশোর গ্যাংয়ের বেপরোয়া আচরণের ভয়াবহ পরিণতি

ভিডিওবার্তায় মিথিলার সুখবর দেখুন

বিনোদন ডেস্ক :
  • Update Time : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৩১৬৭ Time View

 

মায়া সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে কলকাতার সিনেমায় অভিনয় শুরু করেন দেশের অভিনেত্রী ও উন্নয়নকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা। সিনেমাটি এতদিন ছিল পোস্ট-প্রোডাকশনের অন্ধকার ঘরে। সেসব কাজ শেষে আলোর মুখ দেখতে যাচ্ছে ‘মায়া’ সিনেমাটি।

উইলিয়াম শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ অবলম্বনে সিনেমাটি বানিয়েছেন রাজর্ষি দে।

অভিনেত্রী সোমবার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওবার্তায় ভক্তদের এই সুখবর জানান। মিথিলা জানান, ২০২৩ সালে মুক্তি পেতে যাচ্ছে মায়া-দ্য অল্টার ইগো।

তিনি জানান, ৯ ডিসেম্বর থেকে হায়দরাবাদে শুরু হচ্ছে ৫ম তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব। তিন দিনের এ উৎসবের দ্বিতীয় দিনে প্রদর্শিত হবে তার অভিনীত ‘মায়া’ সিনেমাটি।

মিথিলা বলেন, এ উৎসবে অংশ নিতে আমি হায়দরাবাদ যাচ্ছি। সঙ্গে থাকছে আমার ছবি ‘মায়া’। দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি দেখার অপেক্ষায় আছি।

‘মায়া’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে আছেন মিথিলা। এতে তিনটি আলাদা বয়সে, আলাদা লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। এর মধ্যে একটি চরিত্রের লুক চমকে দিয়েছে দর্শকদের। জট পাকানো চুল, গলায় রুদ্রাক্ষের মালা, হাতে পিস্তল এভাবে আগে কখনো দেখা যায়নি মিথিলাকে।

জানা গেছে, মায়ার গল্প শুরু হয় কলকাতায়, ১৯৮৯ সালে। আর শেষ হয় বর্তমান সময়ে এসে। এ দীর্ঘ সময়ে মাহিরা থেকে মায়া হয়ে ওঠার জার্নিতে বিভিন্ন রূপে দেখা যাবে মিথিলাকে। ধর্ষণের শিকার হওয়ার পর এক সংখ্যালঘু নারী কীভাবে ঘুরে দাঁড়ায়, পুরুষতন্ত্রের শিকল ছেঁড়ার প্রেরণা জোগায় অন্য নারীদের ‘মায়া’ সিনেমায় সে গল্পই ফুটে উঠেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com