1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ভূশ্চিবাজার তদন্ত কেন্দ্রের অভিযানে ওয়ারেন্টভূক্ত আসামি গ্রেফতার, তথ্য গোপনের অভিযোগ! - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
Title :
মনোহরগঞ্জের ভোটের বাতাসে মান্নান চৌধুরীর ঘোড়া প্রতীকের জয়রথ! কুবি প্রশাসনের বাস ব্যবস্থা, শিক্ষার্থীরা বেছে নিলেন ট্যুরের পথ! কুমিল্লায় বজ্রপাতে চার জনের প্রাণহানি দেবীদ্বারে বজ্রপাতে কৃষক নিহত কুমিল্লায় ডায়াবেটিসের ঝুঁকি ও প্রয়োজনীয় ব্যবস্থা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুমিল্লার টিক্কারচর গোমতী সেতু পর্যটকদের নিরাপত্তা ঝুঁকিতে দেবীদ্বারে আঃলীগের মতবিনিময় সভায় আসার সময় রাস্তার মোড়ে মোড়ে হামলার শিকার নেতাকর্মীরা কুমিল্লায় শিশু ঝুমুর কে হত্যার লোমহর্ষক বর্ননা দিলেন ঘাতক অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ

ভূশ্চিবাজার তদন্ত কেন্দ্রের অভিযানে ওয়ারেন্টভূক্ত আসামি গ্রেফতার, তথ্য গোপনের অভিযোগ!

মোঃ সাখাওয়াত হোসেন :
  • Update Time : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৩০৫৬ Time View

ভূশ্চিবাজার তদন্ত কেন্দ্রের একটি অভিযানে এএসআই আবু তোরাফ হোসেন প্রধান সংগীয় ফোর্সসহ একজন ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করেছেন। ধৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন থাকলেও, পুলিশের তরফ থেকে আসামীর নাম ও ঠিকানা প্রকাশ না করা এবং মামলার বিস্তারিত তথ্য গোপন করার বিষয়টি প্রশ্নবিদ্ধ হয়ে উঠেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে আসামীর ছবি পোস্ট করা হলেও তার মুখে ইমোজি স্টিকার দিয়ে ঢেকে দেওয়া হয়েছে, যা আসামীর পরিচয় গোপন করার প্রচেষ্টাকে ইঙ্গিত করে। এই ঘটনায় ভূশ্চি ফাঁড়ির আইসি জহিরুল ইসলাম জানান, তারা লালমাই থানার অন্তর্ভূক্ত এবং আসামী ধৃত হওয়ার পর লালমাই থানায় হস্তান্তর করা হয়েছে। তবে তিনি নিজে গ্রেফতার করেননি এবং এএসআই আবু তোরাফ হোসেনের সাথে যোগাযোগ করতে বলেন।

এএসআই আবু তোরাফ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি ছবি পোস্ট করেননি এবং এটি ভূশ্চি তদন্তকেন্দ্র থেকে করা হয়েছে। এই বিষয়ে পুলিশের অনীহা এবং তথ্য গোপনের প্রশ্ন উঠেছে, যা আসামীর গ্রেফতার প্রক্রিয়ার স্বচ্ছতা নিয়ে সংশয় তৈরি করেছে। আসামীর ঠিকানা ও মামলার বিস্তারিত তথ্য জানাতে পুলিশের আপত্তির কারণ কী, তা নিয়ে জনমনে প্রশ্ন রয়ে গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com