1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মানুষের সক্ষমতা ও রুচি উন্নত হলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয় : এলজিআরডি মন্ত্রী - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
Title :
অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ

মানুষের সক্ষমতা ও রুচি উন্নত হলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয় : এলজিআরডি মন্ত্রী

রুহুল আমিন চৌধুরী সুমন :
  • Update Time : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ৩০১৭ Time View

মনোহরগঞ্জে এলজিআরডি মন্ত্রী মো.তাজুল ইসলাম বলেছেন, দলীয় মনোনয়ন না থাকায় এবারের উপজেলা নির্বাচনে প্রার্থীদের জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে। তিনি এ কথা বলেন শুক্রবার (১২ এপ্রিল) কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার পোমগাঁও গ্রামে অবস্থিত নিজ বাড়িতে আয়োজিত এক ঈদ পুনর্মিলনী সভায়। এই সভায় তিনি উপস্থিত সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান এবং উপজেলা নির্বাচনে নিরপেক্ষ থাকার ঘোষণা দেন।

মন্ত্রী মো.তাজুল ইসলাম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত ১৫ বছরে বাংলাদেশে অভূতপূর্ব অর্থনৈতিক উন্নয়ন হয়েছে। তিনি মানব সম্পদ উন্নয়নের উপর গুরুত্বারোপ করে বলেন, মানুষের সক্ষমতা ও রুচি উন্নত হলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয়।

সভায় বক্তব্য রাখেন এলজিআরডি মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ নাছির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন প্রমুখ। অনুষ্ঠানে কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ডা.তাহসীন বাহার সূচসহ কাউন্সিলররা উপস্থিত ছিলেন এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

মন্ত্রী মো.তাজুল ইসলাম সমাজে সুবিচার ও শান্তি প্রতিষ্ঠার জন্য সবাইকে সৎ আচরণ অনুশীলনের উপর জোর দেন। তিনি বলেন, সামাজিক সুবিচার নিশ্চিত করলে মানুষ শান্তিতে থাকতে পারে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.আমিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা মো.কামাল হোসেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো.শাহাদাত হোসেনসহ অন্যান্যরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com