1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
রাশিয়ার মঞ্চে গান গাইলেন কুমিল্লা ছেলে আলাউদ্দিন - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১১ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
Title :
২০৪১ এর স্মার্ট ও উন্নত বাংলাদেশের সূচনা হবে সদর দক্ষিণ উপজেলা থেকে : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা

রাশিয়ার মঞ্চে গান গাইলেন কুমিল্লা ছেলে আলাউদ্দিন

আক্কাস আল মাহমুদ হৃদয় :
  • Update Time : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৩৩৫০ Time View

ঢাকার রাশিয়ান হাউসের সহায়তায় মস্কোর অমর রেজিমেন্ট আন্তর্জাতিক মঞ্চে গান গেয়ে দর্শক শ্রোতাদের মন জয় করে নিয়েছেন বাংলাদেশ শিল্পীরা।
মস্কোর অমর রেজিমেন্ট আন্তর্জাতিক মঞ্চে গত সোমবার পারফর্ম করেছেন বাংলাদেশি জনপ্রিয় সংগীত শিল্পী মৌসুমী আক্তার শ্রাবণী এবং কুমিল্লার ছেলে গায়ক এইচ এম আলাউদ্দিন।

আধুনিক এই আয়োজনে বাংলাদেশে ঐতিহ্যবাহী গান শ্রোতা ও আয়োজকদের আগ্রহ বাড়িয়ে দেয়। তারা একটি সিরিজ সাক্ষাত্কার দিয়েছে, বিশেষত, “জেভেজদা” টিভি চ্যানেল এবং “ইজভেস্টিয়া” তথ্য পোর্টালে। রাশিয়ার রাজধানীতে তাদের সংক্ষিপ্ত থাকার সময়ে তারা শহরটি দেখতে এবং এর বাসিন্দাদের সাথে দেখা করার জন্যও ঘুরে এসেছিল।


গোর্কি কালচারাল অ্যান্ড এন্টারটেইনমেন্ট সেন্টার পার্কে প্রথমবারের মতো অমর রেজিমেন্টের আন্তর্জাতিক মঞ্চের আয়োজন করা হয়েছে।
কনসার্টে বাংলাদেশ ছাড়াও সার্বিয়া, ভারত, চীন, তুরস্ক, গ্রীস, স্পেনসহ মোট ৫৮টি দেশের সংগীত শিল্পীরা অংশ নিয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com