1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
শাহাদাত হোসেন কে পশ্চিম জোড়কাননের জনতার প্রার্থী ঘোষণা। - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
Title :
দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১

শাহাদাত হোসেন কে পশ্চিম জোড়কাননের জনতার প্রার্থী ঘোষণা।

Reporter Name
  • Update Time : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৩৮০৪ Time View


আসন্ন পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদের উপ – নির্বাচনে মরহুম শাহজালালের ছোট ভাই শাহাদাত হোসেন কে জনতার প্রার্থী ঘোষণা করা হয়
মতবিনিময় সভায় প্রাথী ঘোষণা করেন অনুষ্ঠানের সভাপতি সাবেক চেয়ারম্যান মোস্তফা মোরশেদ আহমেদ চৌধুরী।
সভায় সদর দক্ষিণ উপজেলা বিএনপির সদস্য সচিব জামাল উদ্দিনের সঞ্চালনায় চেয়ারম্যান প্রার্থী মহিবুর রহমান খোকন, সহ অন্যান্য প্রার্থীরা শাহাদাত কে সমর্থন করেন।
সভায় বক্তারা বলেন মরহুম চেয়ারম্যান হাজী শাহজালালের মত যদি সাহসী, সৎ,সুশিক্ষিত প্রার্থী থাকে তাহলে একমাত্র শাহাদাত আছে। যিনি একজন ধার্মিক ও ন্যায় পরায়ণ।
চেয়ারম্যান প্রাথী শাহাদাত হোসেন বলেন আপনারা আমার ভাইকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন তিনি আপনাদের আশা গুলো পূরণ করার চেষ্টা হিসেবে পরিষদ থেকে অনিয়ম ও দুর্নীতি দূর করেছেন। আপনারা যেখানে আমার জন্য ঘাম ফেলবেন সেখানে আপনাদের জন্য গায়ের রক্ত দিব। আপনাদের অধিকার আদায়ে শহিদ হব।
এসময় মতবিনিময় করেন আব্দুর রব ম্যানেজার, আমান উদ্দিন আহমেদ,মুজাহিদুল আহমেদ নিজাম চৌধুরী, ওমর ফারুক চৌধুরী, আব্দুল মমিন মেম্বার, শফিকুর রহমান মেম্বার, কাজী শফিকুর রহমান মাষ্টার, প্রফেসর জামাল উদ্দিন, প্রফেসর আব্দুল কাদের, মোহন মেম্বার, দেলোয়ার মেম্বার, ইকরামুল হক সেতু, বাশার মিয়াজী,বাচ্চু মিয়া, আবুল খায়ের টিটু, ফারুক মিয়া, হাজী ইউনুস, সবুজ, তাজুল ইসলাম,শ্রমিক নেতা মুখলেস, আব্দুল জলিল শাহআলম, সাজ্জাদুর রহমান, ইমরান, সাদেক সহ পশ্চিম জোড়কানন ইউনিয়নের সকল গ্রামের গণ্যমাণ্য ব্যক্তি। 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com