1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সাংবাদিক জুয়েল খন্দকারসহ ছয় জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ঢাকা প্রেসক্লাবের - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

সাংবাদিক জুয়েল খন্দকারসহ ছয় জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী ঢাকা প্রেসক্লাবের

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৩৩০১ Time View

ঢাকা প্রেসক্লাব এর কার্যনিবাহী সদস্য জুয়েল খন্দকারসহ কয়েকজন সিনিয়র সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবী জানিয়েছেন ঢাকা প্রেস ক্লাব এর সভাপতি আওরঙ্গ জেব কামাল, সাধারণ সম্পাদক মো দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মেছবাউল আলম মহন সহ সকল কর্মকতা ও সাংবাদিকরা।

সভাপতি আওরঙ্গ জেব কামাল বলেন, জুয়েল খন্দকার ঢাকা প্রেসক্লাব এর কার্যনিবাহী সদস্য, সংবাদ টিভি ও জাতীয় সপ্তাহিক দেশপত্র পত্রিকা সহ কয়েকটি পত্রিকা সম্পাদনা করেন। কিছুদিন আগে জামায়াতের রাজনীতিতে সংশ্লিষ্ট পরিবারের সদস্য চট্টগ্রাম সিটি করপোরেশনের ২ নং জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর বিরুদ্ধে নানা অপকর্মের জন্য চসিক নির্বাচন থেকে দলীয় মনোনয়ন বঞ্চিত হওয়ায় দৈনিক সূর্যোদয়, সংবাদ টিভি, অপরুপ টিভি ও অনলাইন তালাশে সম্প্রতি রোহিঙ্গাদের বাংলাদেশি জন্ম নিবন্ধন সার্টিফিকেট ও ওয়ারিশ সার্টিফিকেট, সিএনজি, অটোরিকশার টোকেন বাণিজ্য দখল, দুর্নীতি ও ব্যাংকের চেক জালিয়াতি মামলা নিয়ে সংবাদ প্রচার করায় কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু গত ১৬ মে সাইবার ট্রাইবুনালে মিথ্যা মামলা দায়ের করেন। উক্ত মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন ঢাকা প্রেসক্লাব।

সাবেক জামায়াত নেতা ও আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত এই কাউন্সিলর ক্ষমতার দাপটে রোহিঙ্গাদের জন্ম নিবন্ধন দেওয়ার অপরাধ করে যাচ্ছে। রাষ্ট্রদ্রোহীতার মতো কর্মকান্ডে লিপ্ত এই ব্যাক্তি, সাংবাদিকদের কাছে যথেষ্ট প্রমাণ থাকা শর্তেও সে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন, সাবেক অবসরপ্রাপ্ত বিমান বাহিনীর কর্মকর্তার জমি অন্য একজনকে মালিক বানিয়ে সরকারী খাত থেকে টাকা আত্মসাৎ করেন ইত্যাদি এমন অনেক অভিযোগের পাহাড় এই ইকবালের বিরুদ্ধে। ঢাকা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মো দেলোয়ার হোসেন বলেন, পত্রপত্রিকা ও অনলাইন মিডিয়া গুলোতে যেহেতু এমন খবর প্রচার হয়ে আসছে সরকারের উপরস্থ কর্মকতাদের সু- দৃষ্টি দিয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে সঠিক তথ্যের ভিত্তিতে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় আনার সুপারিশ করেন। সাংবাদিক জুয়েল খন্দকারসহ সিনিয়র সাংবাদিকরা বিভিন্ন গন মাধ্যমে যেই সকল খবর প্রচার করেছেন সেগুলো ও ক্ষতিয়ে দেখুন, সাংবাদিকরা দেশের সম্পদ জাতীর বিবেক এই ধরনের অপকর্মে মুখুশ উমোচন করাই তো সাংবাদিক দের কাজ। সেখানে সাংবাদিকরা মামলা হামলার শিকার হলে দেশের জনগণ, রাস্ট্র, সরকার ক্ষতিগ্রস্ত হতে থাকবে। সরকারের প্রতি বিশেষ অনুরোধ এমন দুষ্ট প্রকৃতির কাউন্সিলর এর বিষয় টি ক্ষতিয়ে দেখার আহবান করেন এবং অবিলম্বে সাংবাদিক জুয়েল খন্দকারসহ ছয় জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com