1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সাংবাদিক নেতা ও প্রতিবেশীর শয্যাপাশে একজন সাংবাদিকের দিন - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার কুমিল্লায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরা দো-তলা মসজিদের মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ প্রিপেইড মিটারে অস্বাভাবিক বিলের অভিযোগ : গ্রাহকদের ক্ষোভ মনোহরগঞ্জের ভোটের বাতাসে মান্নান চৌধুরীর ঘোড়া প্রতীকের জয়রথ! কুবি প্রশাসনের বাস ব্যবস্থা, শিক্ষার্থীরা বেছে নিলেন ট্যুরের পথ! কুমিল্লায় বজ্রপাতে চার জনের প্রাণহানি দেবীদ্বারে বজ্রপাতে কৃষক নিহত কুমিল্লায় ডায়াবেটিসের ঝুঁকি ও প্রয়োজনীয় ব্যবস্থা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

সাংবাদিক নেতা ও প্রতিবেশীর শয্যাপাশে একজন সাংবাদিকের দিন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩০৩২ Time View

সাংবাদিক নেতা এম আবদুল্লাহ আজ তার ভাই-বন্ধুদের শয্যাপাশে সময় কাটিয়েছেন, যারা বিভিন্ন দুর্ঘটনা ও অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি। তিনি তাদের সাহস যোগানোর চেষ্টা করেছেন এবং তাদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি শাহীন মির্জা ভাইর এনজিওগ্রাম হয়েছে আজ ইবনে সিনা হাসপাতালে। ডাক্তাররা দুটি ব্লক ধরা পড়ার পর দুটি রিং পরানোর পরমর্শ দিয়েছেন। তার এক দফা অ্যাটাক হয়েছে এবং ফের অ্যাটাকের আশঙ্কা থাকায় আরও তিন দিন হাসপাতালে পর্যবেক্ষণে থাকতে হবে।

একই হাসপাতালের নিউরোলজি বিভাগে একমাস ধরে শুয়ে আছেন ইসলামি ব্যাংকের কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন খান। তিনি রাস্তায় বাসের জন্যে অপেক্ষাকালে মোটরসাইকেলের ধাক্কায় মারাত্মকভাবে আহত হন। মাসব্যাপী চিকিৎসা সত্ত্বেও তিনি উঠে বসতে পারছেন না এবং ডাক্তাররা এর কারণ চিহ্নিত করতে পারছেন না।

বিআরবি হাসপাতালের আইসিইউতে শয্যাশায়ী হয়েছেন দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আবদুল মালেক। তিনি মাওনা চৌরাস্তায় দুর্ঘটনায় পড়ে পাঁজরের দু’পাশের কয়েকটি হাড় এবং কলার বন ভেঙে ফেলেছেন। তার ক্ষতবিক্ষত দেহ নিয়ে হাসপাতালে কাতরাচ্ছেন।

এই ঘটনাগুলো আমাদের মনে করিয়ে দেয় যে, জীবন কতটা অনিশ্চিত ও ঠুনকো। আমরা প্রার্থনা করি যেন আল্লাহ তাদের দ্রুত সুস্থতা দান করেন এবং তাদের পরিবারের উপর থেকে ঘোর অমানিশা দূর করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com