1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ইউকে বিডি টিভির শোক প্রকাশ - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০১ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
Title :
অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ

ইউকে বিডি টিভির শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৩০২৭ Time View

বিশিষ্ট শিক্ষাবিদ ও সিনিয়র সাংবাদিক সৈয়দ আফসার উদ্দিন মিঠু এমবিই এর অকাল প্রয়াণে ইউকে বিডি টিভি পরিবার গভীর শোকাহত। তাঁর মৃত্যুতে ইউকে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর, ভাইস চেয়ারম্যান শেখ নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ও বৃষ্টল বাংলা প্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম, প্রোগ্রাম কো অর্ডিনেটর হেলেন ইসলাম, ম্যানেজিং ডিরেক্টর ইন্জিনিয়ার খায়রুল আলম লিংকন, ফাইন্যান্স ডিরেক্টর শাহ শাফি কাদির, সম্পাদক কাওছারুল আলম রিটন, এবং বার্তা সম্পাদক শাহজাহান মিয়া সহ সকল সদস্য গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

মরহুম সৈয়দ আফসার উদ্দিন মিঠু এমবিই বৃটিশ-বাংলাদেশী কমিউনিটির একজন গুনী সাংবাদিক ও জনপ্রিয় ক্লাসিক নিউজ রিডার ছিলেন। তিনি তাঁর পরিচ্ছন্ন, মার্জিত, সংস্কৃতিমনা, সাহিত্যমনা মিষ্টবাসী আলোকিত ব্যক্তিত্বের জন্য পরিচিত ছিলেন। তাঁর প্রফেশনালিজম ও শব্দচয়নের ক্ষেত্রে অসাধারণ দক্ষতা বাংলাদেশ কমিউনিটিতে অপূরণীয় ক্ষতি সৃষ্টি করেছে।

তিনি দীর্ঘ দিন যুক্তরাজ্যের বিবিসি ওয়ার্ল্ড সার্ভিস রেডিও এবং ভয়েস অফ আমেরিকা রেডিও লন্ডনে সাংবাদিক হিসাবে কাজ করেছেন। বিলেতের প্রথম স্যাটেলাইট টিভি বাংলা টিভি সহ বিভিন্ন গণমাধ্যমে তাঁর অবদান রয়েছে। শিক্ষকতা পেশায় নিয়োজিত থেকে তিনি ব্রিটেনের মূলধারার স্কুল ও কলেজের কারিক্যুলামে বাংলা ভাষা শিক্ষা বহাল রাখার জন্য ১৯৯৩ সাল থেকে আন্দোলন করেছেন। আমৃত্যু তিনি চ্যানেল এস-এর সিনিয়র সংবাদ উপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

ইউকে বিডি টিভি পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার শান্তি কামনা করা হয়েছে এবং শোকাবহ পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com