1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বিশিষ্ট সাংবাদিক রমিজ খান এখন ঢাকার এভার কেয়ার হাসপাতালের লাইফ সাপোর্টে - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০১ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
Title :
অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ

বিশিষ্ট সাংবাদিক রমিজ খান এখন ঢাকার এভার কেয়ার হাসপাতালের লাইফ সাপোর্টে

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৩০৭৭ Time View

কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সফল সভাপতি, উষসী’র প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এবং বিএফইউজে’র কাউন্সিলর বিশিষ্ট সাংবাদিক রমিজ খান বর্তমানে ঢাকার এভার কেয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। তাঁর স্ত্রী সাবিহা শিরিন তাঁর সুস্থতা কামনা করে সাংবাদিক মহলসহ সর্বস্তরের মানুষের নিকট দোয়া চেয়েছেন।

প্রবীণ এই সাংবাদিক দীর্ঘদিন যাবত ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আছেন। তাঁর পরিবার এবং সহকর্মীরা তাঁর দ্রুত সুস্থতা এবং সুস্থ জীবনে ফিরে আসার জন্য প্রার্থনা করছেন। সাংবাদিক মহল এবং সাধারন মানুষ তাঁর পাশে দাঁড়িয়েছেন এবং তাঁর জন্য শুভ কামনা করছেন।

রমিজ খানের অবদান সাংবাদিকতা জগতে অপরিসীম। তাঁর সাহসিকতা এবং নিষ্ঠা অনেক তরুণ সাংবাদিককে অনুপ্রাণিত করেছে। তাঁর সুস্থতা কামনা করে সকলে মিলে একটি দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এই মাহফিলে তাঁর সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করা হবে।

আমরা রমিজ খানের সুস্থতা এবং সুস্থ জীবনে ফিরে আসার জন্য প্রার্থনা করি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com