1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঈদযাত্রার পরিদর্শন ও মতবিনিময় সভার আয়োজন - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
Title :
কুমিল্লায় শিশু ঝুমুর কে হত্যার লোমহর্ষক বর্ননা দিলেন ঘাতক অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঈদযাত্রার পরিদর্শন ও মতবিনিময় সভার আয়োজন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩০২৪ Time View

আজ ৭ এপ্রিল, ২০২৪ তারিখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঘরমুখো মানুষের ঈদযাত্রার সার্বিক অবস্থা পরিদর্শন শেষে, হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত আইজিপি মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার) মহোদয় আলেখার চর সংলগ্ন ট্রাফিক পুলিশ বক্স এ দুপুর ১২.০০ ঘটিকার সময় একান্ত মতবিনিময় সভা আয়োজন করবেন। এই সভায় কুমিল্লা প্রেসক্লাবের ইলেকট্রনিকস, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতি একান্ত কাম্য।

এই মতবিনিময় সভায় কুমিল্লা জেলা পুলিশের সম্মানিত পুলিশ সুপার আবদুল মান্নান এবং হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের সম্মানিত অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম মহোদয় উপস্থিত থাকবেন। সম্মানিত সাংবাদিকবৃন্দের সাথে তারা মতবিনিময় করবেন এবং ঈদযাত্রার সার্বিক অবস্থা এবং সড়ক নিরাপত্তা বিষয়ে তাদের মতামত ও পরিকল্পনা তুলে ধরবেন। এই অনুষ্ঠানে আপনি সাদরে আমন্ত্রিত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com