1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
হোমনায় প্রবাসিরা ইমাম আবু হানিফ মাদ্রাসায় ৪০ হাজার টাকা অনুদান প্রদান - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
Title :
২০৪১ এর স্মার্ট ও উন্নত বাংলাদেশের সূচনা হবে সদর দক্ষিণ উপজেলা থেকে : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা

হোমনায় প্রবাসিরা ইমাম আবু হানিফ মাদ্রাসায় ৪০ হাজার টাকা অনুদান প্রদান

হালিম সৈকত :
  • Update Time : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৩১৩১ Time View

কুমিল্লার হোমনা উপজেলার মহিষমারীতে “ইমাম আবূ হানিফা রহঃ সুন্নীয়া মাদ্রাসায় জার্মান প্রবাসীরা নগদ ৪০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন।

আজ কুমিল্লা জেলার হোমনা উপজেলার ঐতিহ্যবাহী মহিষমারীতে “ইমাম আবূ হানিফা রহঃ সুন্নীয়া মাদ্রাসায় জার্মান প্রবাসীদের অনুদান প্রদান করেছেন। জার্মান প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী তিতাস উপজেলার মাছিমপুর গ্রামের মোহাম্মদ শাহআলম ও মহিষমারী গ্রামের স্বপন ভূইয়া। ধর্মীয় বিভিন্ন প্রতিষ্ঠান, স্বেচ্ছাসেবী সংগঠন ও সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে মোহাম্মদ শাহ আলম নিয়মিত আর্থিক সহযোগীতা অনুদান দিয়ে থাকেন। জার্মানিতে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক আয়োজনে তার সম্পৃক্ততা সবসময়ই থাকে। মহিষমারী সূফী দরবারের বর্তমান পীর খন্দকার মহিউদ্দিন সূফী আল কাদরী হানাফী মাঃ জনাব শাহ আলম ও স্বপন ভূইয়াসহ অত্র মাদ্রাসার সকল দানকারীদের জন্য বিশেষ দোয়া করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com