1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চশমা প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী শাহাদাৎ আলী জনপ্রিয়তার শীর্ষে। - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
Title :
দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১

চশমা প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী শাহাদাৎ আলী জনপ্রিয়তার শীর্ষে।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৩১২৫ Time View
  • স্টাফ রিপোর্টার
    আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত হবে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ৫ নং পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন।
    স্বতন্ত্র প্রার্থী হিসেবে মরহুম হাজী শাহজালাল চেয়ারম্যানের ছোট ভাই শাহাদাত আলী চশমা প্রতীকে প্রচার প্রচারনা চালাচ্ছেন। জনমত ও শাহজালাল চেয়ারম্যানের মতই রয়েছে বলে জানান স্থানীয়রা।
    সরেজমিনে জানা যায় পশ্চিম জোড়কানন ইউনিয়নে দীর্ঘদিন অন্যায়, অনিয়মের মধ্য দিয়ে পরিচালিত হয়েছিলো। এতে জনগনের ভোগান্তি এবং দূর্দশা থেকে মুক্তিলাভের জন্য জনগনের ব্যাপক সমর্থন নিয়ে শাহাদাত আলী ভাইয়ের স্থলাভিষিক্ত হতে চায়।
    জানা যায় শাহাদাৎ আলী একজন সৎ আদর্শবান, সুশিক্ষিত এবং অন্যায়ের বিরুদ্বে প্রতিবাদী কণ্ঠ। তাই পশ্চিম জোড়কানন ইউপি উপ -নির্বাচনে ৯৭% জনগন শাহাদাত আলীকে চেয়ারম্যান হিসেবে চায়।
    নির্বাচনের সার্বিক বিষয়ে জানতে চাইলে শাহাদাত হোসেন বলেন জনগনের অধিকার রক্ষায় যেকোনো পরিস্থিতি মোকাবিলা করা হবে। জনগন যাতে ভোটাধিকার রক্ষায় কাজ করব। সুষ্ঠু ভোটে যেই নির্বাচিত হবে তাকেই ফুলের মালা দিয়ে বরণ করে নেব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com