1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সৌদি প্রবাসী রাব্বি নিখোঁজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
Title :
দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা

সৌদি প্রবাসী রাব্বি নিখোঁজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ৩১৬৭ Time View

সৌদি আরব প্রবাসী মাদারীপুর সদরের মোবারককান্দি গ্রামের আলহাক কাজীর ছেলে মোঃ রাব্বি কাজী গত ১৯/৪/২০২৩ তারিখ থেকে নিখোঁজ রয়েছে। তার সঠিক তথ্য পেতে তার বাবা মাদারীপুর জেলা প্রশাসকের মাধ্যমে পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করছে। সৌদি আরব রিয়াদের প্রবাসীদের কাছ থেকে পরিবার জানতে পারে, গত ১৯ এপ্রিল রিয়াদের আল বাথা এলাকা হতে রাব্বিকে সিআইডি পরিচয়ে আটক করা হয়। আটকের পর তার কোন খবর পরিবারের লোকজন জানতে পারেনি। এদিকে রাব্বির মা বাবা কান্নাকাটি করছে। তাদের সন্তান কোথায় আছে জানতে চায়। রাব্বি র পাসপোর্ট নং ইএইচ ০২৮৪৯৬৩, মোবাইল নম্বর ০৫৯৫০৭৫০২৯।

এ ব্যাপারে দৈনিক হাজারিকা পত্রিকার স্টাফ রিপোর্টার জামাল উদ্দিন স্বপন বলেন, সৌদি আরবে দায়িত্বরত বাংলাদেশ দূতাবাস রাব্বি র বিষয়ে দ্রত প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পারে, দুইমাস একজন প্রবাসী বাংলাদেশি নিখোঁজ থাকতে পারে না।

রাব্বির বাবা আলহাক কাজী বলেন, আমি আমার সন্তানের সঠিক তথ্য জানার জন্য জেলা প্রশাসকের মাধ্যমে পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com