1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ভাইকে পঙ্গু বানাতে গিয়ে খুন, গ্রেপ্তার ৩ - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত

ভাইকে পঙ্গু বানাতে গিয়ে খুন, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৩০৪০ Time View

কুমিল্লা বরুড়ার শালুকিয়া গ্রামে মাদকাসক্ত ভাইকে হত্যার অভিযোগে ভাই, বোন ও ভগ্নিপতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন,  আরিফ হোসেন (২২), তাঁর বড় বোন খুকি আক্তার ও ভগ্নিপতি  মো. নাছির উদ্দিন (৪৩)।

আজ বৃহস্পতিবার রাত ৮টায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান।

অতিরিক্ত পুলিশ কর্মকর্তা জানান, গতকাল বুধবার সকালে বরুড়া উপজেলার শালুকিয়া গ্রামে বসতঘর থেকে  মো. শরিফ হোসেন (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিন  নিহত শরীফের মা বরুড়া থানায় একটি হত্যা মামলা করেন।

এই পুলিশ কর্মকর্তা আরও হানান, শরিফ মাদকাসক্ত ছিলেন। তাঁর জন্য পরিবারের অন্য সদস্যরা সব সময় ভয়ে থাকতেন। কিছু দিন আগে মাদকাসক্ত শরিফ মাদকের টাকা জোগাড়ের জন্য আরিফের অটোরিকশা বিক্রি করে দেন। মাদকের টাকার জন্য মাকেও মারধর করতেন। এমন পরিস্থিতি থেকে পরিত্রাণ পেতে ছোট ভাই আরিফ ও বোন খুকি মিলে পরিকল্পনা করেন শরিফকে পঙ্গু করে ঘরে রেখে দিবেন। বাকি জীবন তাঁকে ঘরে বসিয়ে খাওয়াবেন। পরিকল্পনা মোতাবেক ২৬ মার্চ রাত ১টায় পুকুরপাড়ে শরিফকে একা পেয়ে হাত-পা বেঁধে পেটানো হয়। বাড়িতে এনে আরেক দফা পেটানোর পর হাত-পা বাঁধা অবস্থায় ঘরের ভেতর ফেলে রাখা হয়। এই অবস্থায় শরিফ মারা যান। এ ঘটনার পর আসামিরাও মরদেহ দেখতে যান। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পরে পুলিশ তথ্যপ্রযুক্তিসহ নিজস্ব গোয়েন্দা ব্যবহার করে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছোট ভাই, বড় বোন ও বোনজামাইকে গ্রেপ্তার করে। পরে তাঁদের আদালতে পাঠালে সেখানে তাঁরা ১৬৪ ধারায় খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে  জবানবন্দি দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com