1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সাংবাদিক নেতা ও প্রতিবেশীর শয্যাপাশে একজন সাংবাদিকের দিন - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
Title :
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা

সাংবাদিক নেতা ও প্রতিবেশীর শয্যাপাশে একজন সাংবাদিকের দিন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩০৩৯ Time View

সাংবাদিক নেতা এম আবদুল্লাহ আজ তার ভাই-বন্ধুদের শয্যাপাশে সময় কাটিয়েছেন, যারা বিভিন্ন দুর্ঘটনা ও অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি। তিনি তাদের সাহস যোগানোর চেষ্টা করেছেন এবং তাদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি শাহীন মির্জা ভাইর এনজিওগ্রাম হয়েছে আজ ইবনে সিনা হাসপাতালে। ডাক্তাররা দুটি ব্লক ধরা পড়ার পর দুটি রিং পরানোর পরমর্শ দিয়েছেন। তার এক দফা অ্যাটাক হয়েছে এবং ফের অ্যাটাকের আশঙ্কা থাকায় আরও তিন দিন হাসপাতালে পর্যবেক্ষণে থাকতে হবে।

একই হাসপাতালের নিউরোলজি বিভাগে একমাস ধরে শুয়ে আছেন ইসলামি ব্যাংকের কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন খান। তিনি রাস্তায় বাসের জন্যে অপেক্ষাকালে মোটরসাইকেলের ধাক্কায় মারাত্মকভাবে আহত হন। মাসব্যাপী চিকিৎসা সত্ত্বেও তিনি উঠে বসতে পারছেন না এবং ডাক্তাররা এর কারণ চিহ্নিত করতে পারছেন না।

বিআরবি হাসপাতালের আইসিইউতে শয্যাশায়ী হয়েছেন দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আবদুল মালেক। তিনি মাওনা চৌরাস্তায় দুর্ঘটনায় পড়ে পাঁজরের দু’পাশের কয়েকটি হাড় এবং কলার বন ভেঙে ফেলেছেন। তার ক্ষতবিক্ষত দেহ নিয়ে হাসপাতালে কাতরাচ্ছেন।

এই ঘটনাগুলো আমাদের মনে করিয়ে দেয় যে, জীবন কতটা অনিশ্চিত ও ঠুনকো। আমরা প্রার্থনা করি যেন আল্লাহ তাদের দ্রুত সুস্থতা দান করেন এবং তাদের পরিবারের উপর থেকে ঘোর অমানিশা দূর করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com