1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
অভিনব প্রস্তাব মেনে একসঙ্গে দুই বোনকে বিয়ে করলেন যুবক - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
Title :
মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজন গ্রেপ্তার কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার কুমিল্লায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরা দো-তলা মসজিদের মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ

অভিনব প্রস্তাব মেনে একসঙ্গে দুই বোনকে বিয়ে করলেন যুবক

অনলাইন ডেস্ক :
  • Update Time : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৩২৬২ Time View

ঘটনাটি ভারতের রাজস্থানের। সেখানে শুনতে অবাক করার মতো হলেও এমনটি ঘটেছে। একই যুবককে বিয়ে করেছেন দুই বোন। ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, ওই যুবকের ইচ্ছেতে নয়, দুই বোনের বাড়ির পক্ষ থেকেই এমন প্রস্তাব এসেছে।

তবে এমন প্রস্তাবে কেন ওই যুবক রাজি হয়েছেন- তার ব্যাখ্যাও মিলেছে। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, রাজ্যের টোঙ্ক জেলার হয়েছে এ অভিনব বিয়ে। জানা যায়, বাবুলাল মীনা টোঙ্কের সিন্দা এলাকার বাসিন্দা। বাবুলালের মেয়ে কান্তাকে বিয়ের প্রস্তাব দেন যুবক ওম হরি।

তিনি স্নাতক পাস। অন্যদিকে কান্তা উর্দু নিয়ে এমএ পাশ করেছেন। ওমকে অপছন্দও হয়নি কান্তার। তবে বিয়ের প্রস্তাব পেয়ে দ্বিধায় পড়েন তরুণী।

কারণ তার মানসিক ভারসাম্যহীন ছোট বোন সুমন। তাকেই কান্তার দেখাশোনা করতে হয়। তিনি অষ্টম শ্রেণির বেশি পড়েননি। বোনের সাহায্য ছাড়া এক পা চলতে পারেন না তিনি।
কান্তা তার বোনের কথা চিন্তা করেই ওমকে অভিনব ওই প্রস্তাব দেন।

প্রস্তাব করেন, বিয়ের পরে সুমন তার সঙ্গে থাকবে। আমাকে বিয়ে করতে হলে সুমনকেও বিয়ে করতে হবে। এমন প্রস্তাব পেয়ে শুরুতে অস্বস্তিতে পরেন ওম। তবে পরবর্তীতে একসঙ্গে দুই বোনকে বিয়ে করতে রাজি হন।

জানা যায়, গত ৫ মে কান্তা ও সুমনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ওম। এ নিয়ে ওম জানান, তিনি সুমনকে বিয়ে করতে চাননি। কিন্তু পাত্রীপক্ষ বোঝায়, মানসিক অসুস্থতার কারণে তার বিয়ে হবে না। সেই কারণেই একসঙ্গে তিন জনের সাত পাকে বাঁধা পড়া। সূত্র : ডিএনএ ইন্ডিয়া।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com