1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় বিদেশি পিস্তল, গুলি ও ম্যাগজিনসহ একজন আটক - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কুমিল্লায় বিদেশি পিস্তল, গুলি ও ম্যাগজিনসহ একজন আটক

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৩১২৬ Time View

কুমিল্লার বুড়িচং উপজেলা কোদালিয়া গ্রামে টার্সফোর্স এর যৌথ অভিযানে বসতঘর থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি ও পুলিশের পোশাক উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার তদন্ত ওসি মোঃ কবির হোসেন।

(৯ মে ২০২৩) মঙ্গলবার মধ্যরাতে উপজেলার সীমান্তবর্তী বাকশীমূল ইউনিয়নের কোদালিয়া এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। ৬০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ আশিক হাসান উল্ল্যাহ ও বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন।

এ বিষয়ে ৬০ বিজিবির আওতাধীন বুড়িচংয়ের খারেরা ক্যাম্পের নায়েব সুবেদার মোহাম্মদ মোরশেদুর রহমান বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তবর্তী খারেরা বিজিবি ক্যাম্পের সদস্যরা জানতে পারে ভারতীয় সীমান্ত পিলার ২০৬৭ থেকে ৮শ গজ বাংলাদেশের অভ্যন্তরে বুড়িচং থানাধীন বাকশীমুল ইউনিয়নের কোদালিয়া গ্রামের এসহাক মিয়ার বাড়িতে অস্ত্র-মাদক এবং চোরাকারবারীরা অবস্থান করছে।তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

এ খবরে টার্সফোর্স দল ইসহাক মিয়ার বাড়ীতে অভিযান পরিচালনা করে। অস্ত্র-মাদক এবং চোরাকারবারীরা অভিযানের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

পরে ওই ঘরে তল্লাশি চালিয়ে একটি ৭.৬৫ এম এম বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি এবং পুলিশের পোশাক উদ্ধার করা হয়।
এ ঘটনায় ঘরের মালিক পলাতক ইসহাক মিয়ার বিরুদ্ধে বুড়িচং থানায় অস্ত্র আইনের একটি মামলা দায়ের করা হয়েছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় বুড়িচং থানায় একটি মামলা দায়ের হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com