1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় র‍্যাব'র বিশেষ অভিযানে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় শিশু ঝুমুর কে হত্যার লোমহর্ষক বর্ননা দিলেন ঘাতক অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প

কুমিল্লায় র‍্যাব’র বিশেষ অভিযানে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৩০৪৮ Time View

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন কোটেশ্বর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা এবং মাদক পরিবহণে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করেছে। এই অভিযানে দুইজন মাদক ব্যবসায়ী মোঃ রাশেদুল রিমন (২৪) এবং মোঃ ওয়াসিম আকরাম (২১) কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত রিমন কুমিল্লা জেলার চান্দিনা থানার সুহিলপুর গ্রামের বাসিন্দা এবং আকরাম বি.বাড়িয়া জেলার সদর থানার সুলতানপুর গ্রামের বাসিন্দা। র‌্যাব জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে এই মোটরসাইকেল ব্যবহার করে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে কুমিল্লা জেলায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছিল। র‌্যাব-১১ এর মাদক বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব আরও জানায়, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com