1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় স্বাধীনতা দিবসে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
Title :
চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

কুমিল্লায় স্বাধীনতা দিবসে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৩০২১ Time View

কুমিল্লায় গত ২৬ শে মার্চ, স্বাধীনতা ও জাতীয় দিবসের উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি এক আলোচনা সভা আয়োজন করে। এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জনাব অধ্যক্ষ সেলিম ভূঁইয়া। সভাপতিত্ব করেন কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উদবাতুল বারী আবু এবং সঞ্চালনায় ছিলেন হাজী জসীম উদ্দীন।

সভায় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এডভোকেট আলী আক্কাস, কুমিল্লা মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক শওকত আলী বকুল, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক রেজাউল কাইয়ুম, মোস্তফা জামান, মাহবুব চৌধুরী, মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক রাজিউর রহমান রাজিব, আতাউর রহমান ছুটি, মামুনুর রশিদ মজুমদার, এবং জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক সরোয়ার জাহান দোলন। এই সভায় তারা দেশের স্বাধীনতা ও জাতীয় দিবসের গুরুত্ব এবং এর প্রতি শ্রদ্ধা নিবেদনের উপর জোর দেন এবং জাতীয় ঐক্য এবং সম্প্রীতির বার্তা প্রচার করেন। সভায় বক্তারা দেশের উন্নয়নে সকলের অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন এবং জাতীয় ঐক্য এবং সম্প্রীতির বার্তা দেন। সভায় বিএনপির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং দেশের স্বাধীনতা এবং জাতীয় দিবসের গুরুত্ব ও এর প্রতি শ্রদ্ধা নিবেদনের উপর জোর দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com