1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় ২৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ মহাসড়কে দরজাখোলা মিনি মাইক্রোবাসের দাপট কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার কুমিল্লায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরা দো-তলা মসজিদের মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ প্রিপেইড মিটারে অস্বাভাবিক বিলের অভিযোগ : গ্রাহকদের ক্ষোভ মনোহরগঞ্জের ভোটের বাতাসে মান্নান চৌধুরীর ঘোড়া প্রতীকের জয়রথ! কুবি প্রশাসনের বাস ব্যবস্থা, শিক্ষার্থীরা বেছে নিলেন ট্যুরের পথ!

কুমিল্লায় ২৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩০৬৫ Time View

 

কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ এক বিশেষ অভিযানে ২৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গতকাল ২০ এপ্রিল, রাত ২৩.১৫ ঘটিকায়, এসআই সৈয়দ ফারুক আহাম্মেদ ও তার দল গোপন সংবাদের ভিত্তিতে ধর্মপুর সাকিনের পূর্বপাড়া রেলগেইটের পশ্চিম পাশে অভিযান চালিয়ে মোঃ সুমন মিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে তার টিনশেড দৌচালা ঘর থেকে গ্রেফতার করে। মোঃ সুমন মিয়া ধর্মপুর গ্রামের বাসিন্দা এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের অধীনে মামলা রুজু করা হয়েছে।

এই অভিযানে পুলিশ মোট ২৫ কেজি গাঁজা উদ্ধার করে এবং মোঃ সুমন মিয়ার বিরুদ্ধে কোতয়ালী মডেল থানার এফআইআর নং-৫৪, তারিখ-২০/০৪/২০২৪; ধারা-৩৬(১) সারণির ১৯(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী মামলা রুজু করা হয়। পুলিশ জানিয়েছে, মাদক ব্যবসায়ী মোঃ সুমন মিয়া একজন পরিচিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে আগেও একাধিক অভিযোগ ছিল।

পুলিশ বিভাগ এই ধরনের অভিযানের মাধ্যমে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে তাদের অব্যাহত লড়াই অব্যাহত রাখার বার্তা দিয়েছে। এই অভিযান সম্পর্কে এসআই সৈয়দ ফারুক আহাম্মেদ বলেন, “আমরা মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান আরও জোরদার করব এবং সমাজ থেকে এই ব্যাধি দূর করতে কাজ করে যাব।” তিনি আরও যোগ করেন, “আমাদের লক্ষ্য হল মাদকমুক্ত সমাজ গড়া।”

এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা পুলিশের এই সফল অভিযানের জন্য তাদের প্রশংসা জানিয়েছেন এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আরও কঠোর অভিযানের দাবি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com