1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
Title :
সদর দক্ষিণে মিশুকসহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার কুমিল্লায় শিশু ধর্ষণের ঘটনায় কিশোর গ্রেফতার বাল্য বিয়ে বন্ধে ডিজিটাল প্রতিরোধ: সমাজের জাগরণের ডাক! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজন গ্রেপ্তার কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ

কুমিল্লা প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৩০৬৭ Time View

কুমিল্লা মহানগরীর নেউরা এলাকায় ব্যবসায়ী শাহ আলম কে পূর্ব পরিকল্পিতভাবে হত্যার প্রতিবাদে, থিরা পুকুর পাড় এলাকাবাসী বুধবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ৯ ঘটিকার সময় কুমিল্লা প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচির আয়োজন করেছে। নিহত শাহ আলমের বড় ভাই এবং কুমিল্লা মহানগর সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি দলমত নির্বিশেষে সবাইকে এই মানববন্ধনে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন। তিনি বিশেষভাবে কুমিল্লায় কর্মরত সাংবাদিকদের এই মানববন্ধনে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন। এই ঘটনায় সমগ্র এলাকাবাসী গভীর শোক ও ক্ষোভের মধ্যে আছেন। জরুরি প্রয়োজনে যোগাযোগের জন্য মো: জসিম উদ্দিনের মোবাইল নম্বর 01711002245 প্রদান করা হয়েছে।

এই মানববন্ধনের মাধ্যমে এলাকাবাসী প্রশাসনের কাছে দ্রুত ঘটনার তদন্ত এবং দোষীদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছেন। সকলের প্রতি এই মানববন্ধনে সম্পৃক্ত হয়ে একটি শান্তিপূর্ণ সমাজ গঠনে অবদান রাখার আহ্বান জানানো হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com