1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় ৫২ কেজি গাঁজা ও সিএনজিসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
Title :
ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজন গ্রেপ্তার কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার কুমিল্লায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরা দো-তলা মসজিদের মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ প্রিপেইড মিটারে অস্বাভাবিক বিলের অভিযোগ : গ্রাহকদের ক্ষোভ

কুমিল্লায় ৫২ কেজি গাঁজা ও সিএনজিসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩০৮৯ Time View

কুমিল্লা কোতয়ালী মডেল থানার পুলিশ এক সফল অভিযানে ৫২ কেজি গাঁজা এবং একটি পুরাতন সিএনজি উদ্ধার করেছে এবং একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত ২০শে এপ্রিল, রাত ২১.৩০ ঘটিকায়, এসআই শেখ মফিজুর রহমান ও তার দল গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তানবাজার এলাকায় এই অভিযান চালায়।

আটককৃত ব্যক্তি হলেন মোঃ জসিম (২৭), পিতা- আব্দুল করিম, মাতা- তাহেরা বেগম, স্থায়ী ঠিকানা- মনোহরপুর, বুড়িচং উপজেলা, কুমিল্লা। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটকের ঘটনায় কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই অভিযান কুমিল্লা শহরের মাদক বিরোধী লড়াইয়ে এক বড় ধরনের সাফল্য বলে মনে করা হচ্ছে। পুলিশ বিভাগ এই ধরনের অপরাধ দমনে আরও কঠোর হতে চায় এবং নাগরিকদের সহযোগিতা চায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com