1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে যানজট নিরসনে হাইওয়ে পুলিশের ফুটপাত উচ্ছেদ অভিযান - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে যানজট নিরসনে হাইওয়ে পুলিশের ফুটপাত উচ্ছেদ অভিযান

মোঃ বিল্লাল হোসেন:-
  • Update Time : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১২৪ Time View

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কোম্পানীগঞ্জ এলাকায় যানজট নিরসনে মহাসড়কের ফুটপাতে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ।

৩ ফেব্রুয়ারি (শনিবার) দুপুরে কুমিল্লা রিজিয়নের মীরপুর হাইওয়ে থানা পুলিশ উচ্ছেদ অভিযান পরিচালনা করে। এ সময় উচ্ছেদ অভিযানের পাশাপাশি মহাসড়কে অবৈধভাবে চলাচলের দায়ে ১৫ টি থ্রি হুইলার আটক করে মোটরযান আইনে মামলা দেয়া হয়।

মীরপুর হাইওয়ে থানার (ওসি) মোঃ মঞ্জুরুল আবছার বলেন, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কোম্পানীগঞ্জ এলাকায় সড়কের জায়গায় বিপুল সংখ্যক অবৈধ স্থাপনা তৈরি করা হয়েছে। এসব স্থাপনায় পুরাতন কাপড়ের দোকান, ফল দোকান, হোটেল এবং বিভিন্ন পন্যের দোকান দিয়ে ব্যবসা বাণিজ্য করে আসছে স্থানীয় ও কতিপয় কিছু লোকজন। এতে ওই মহাসড়ক এলাকার ফুটপাতে প্রতিনিয়ত যানজট সৃষ্টি হচ্ছে।

এমতাবস্থায়, কোম্পানীগঞ্জ এবং দেবীদ্বারের অবৈধ স্থাপনা উচ্ছেদের কোন বিকল্প দেখছি না। তাছাড়া এরই মাঝে মহাসড়কে চলাচলে নিষিদ্ধ থ্রি হুইলারের সংখ্যাও বাড়ছে। হাইওয়ে পুলিশ সুপার এবং অতিরিক্ত পুলিশ সুপারের সার্বিক নির্দেশনা বাস্তবায়নে আমরা এসব অভিযান পরিচালনা করছি।

তিনি আরো বলেন, শনিবার ১৫টি অবৈধ দোকান উচ্ছেদ এবং ১৫টি থ্রি হুইলার আটক করে মোটরযান আইনে মামলা দেয়া হয়। মহাসড়কের শৃঙ্খলা রক্ষায় এ ধরনের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com