1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা। - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
Title :
দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি

চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা।

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ৩৪২৪ Time View

কুমিল্লার চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৭ প্রতিষ্ঠানকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য তদারকি ও অবৈধভাবে পণ্য মজুতদারি প্রতিরোধ ও বাজারমূল্য স্বাভাবিক রাখার উদ্দেশ্যে বুধবার (৯ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চৌদ্দগ্রাম বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হক।

অতিরিক্ত দাম রাখা, ক্রয় রশিদ সংরক্ষণ না করা ও পণ্যে পাটজাত মোড়কের ব্যবহার না করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এবং পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন-২০১০ এর বিভিন্ন ধারায় চৌদ্দগ্রাম বাজারের ইব্রাহিম স্টোর, সাহা এন্ড সন্স, চৌদ্দগ্রাম বাণিজ্য বিতান, সোহেল ট্রেডার্স, পরিচয় ট্রেডার্স, ফাহিম ট্রেডার্স ও সহিদুল ইসলাম ট্রেডার্সকে এ অর্থদন্ড করা হয়। এ সময় অতিরিক্ত মূল্য না রাখা ও মজুতদারির বিষয়ে সকল ব্যবসায়ীকে কঠোরভাবে সতর্ক করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হক বলেন, ‘বাজারের গুদামগুলোতে সয়াবিন তেল ও অন্যান্য খাদ্যপণ্য পর্যাপ্ত পরিমাণে মজুত রয়েছে। সুতরাং কেউ বাজারে কৃত্রিম সংকট তৈরি করে অতিরিক্ত মুনাফা করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য তদারকি বিষয়ে প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে’।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com