1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
প্রভাকে নোটিশ পাঠানো নিয়ে যা বললেন আইনজীবী - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
Title :
চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

প্রভাকে নোটিশ পাঠানো নিয়ে যা বললেন আইনজীবী

অনলাইন ডেস্ক :
  • Update Time : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৩২৫৮ Time View

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার স্ক্যান্ডাল বিতর্ক নিয়ে বৃহস্পতিবার (২৩ মার্চ) তাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন কুমিল্লার আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী। স্ক্যান্ডালের বিষয়ে ভুল স্বীকার করে জনসম্মুখে ক্ষমা প্রার্থনা করে ভবিষ্যতে এমন কাজ আর করবেন না মর্মে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এই আইনজীবী।

সাত দিনের মধ্যে জবাব না দিলে ভাইরাল হওয়া স্ক্যান্ডালের কারণে গণউৎপাত, নৈতিক অবক্ষয় সৃষ্টির অভিযোগে মামলা দায়ের করার ঘোষণাও দেন আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী।

২০১০ সালের ভিডিওকে কেন্দ্র করে ২০২৩ সালে কেন এই অভিনেত্রীকে লিগ্যাল নোটিশ পাঠানো হলো? বিষয়টি নিয়ে অনেকেই বলছেন, মূলত আলোচনায় আসতেই নোটিশটি পাঠিয়েছেন কুমিল্লার ওই আইনজীবী।

এতো বছর পর হঠাৎ কেন নোটিশ পাঠিয়েছেন? এমন প্রশ্নে আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী বলেন, তারকাদের নিয়ে অনেক সময় বিভ্রান্তিকর স্ক্যান্ডাল ছড়িয়ে পড়ে। যার অধিকাংশই মিথ্যা।

পার্টনারের সঙ্গে প্রভার যে ভিডিওটি ২০১০ সালে আলোচনায় আসে, সেটি নিয়ে আমার সংশয় ছিল। সম্প্রতি অভিনেত্রী প্রভা তার স্ক্যান্ডালটি নিয়ে তার পার্টনারকে দোষারোপ করেন। এ থেকে প্রতীয়মান হয়ে এটা কোনো সাজানো স্ক্যান্ডাল নয়। পরোক্ষভাবে প্রভা তা স্বীকার করে নিয়েছেন। এ ধরনের স্ক্যান্ডালের কারণে সামাজিক অবক্ষয় হচ্ছে। যুব সমাজ ধ্বংস হচ্ছে। তাই পাবলিকিলি ক্ষমা চাওয়ার জন্য তাকে এই নোটিশ পাঠানো হয়েছে।
২০১০ সালে প্রেমিক রাজিব হাসানের সঙ্গে বাগদান হয়েছিল সাদিয়া জাহান প্রভার। সেই বছরই শুটিং সেট থেকে পালিয়ে গিয়ে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের পর রাজিবের সঙ্গে প্রভার ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে। ফলে ২০১১ সালের ফেব্রুয়ারিতে অপূর্বের সঙ্গে বিয়েবিচ্ছেদ হয় প্রভার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com