1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ফলোআপ : চান্দিনায় চাঁদার টাকা না পেয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে খুন - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

ফলোআপ : চান্দিনায় চাঁদার টাকা না পেয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে খুন

এম কে নুর আলম :
  • Update Time : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৩১৩৫ Time View

কুমিল্লায় চান্দিনা উপজেলার বেলাশহর গ্রামে বাড়ি থেকে ডেকে নিয়ে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার (১ অক্টোবর) দিবাগত রাতে চান্দিনা উপজেলার পশ্চিম বেলাশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত উজ্জ্বল হোসেন (২৬) বেলাশ্বর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। সে পেশায় ইলেক্ট্রিক ডেকোরেশন ব্যবসায়ী।

নিহতের স্ত্রী বিউটি আক্তার বলেন, প্রতিদিনের মতো হত্যাকান্ডের দিনও আমার স্বামী দোকান থেকে বাড়িতে এসে হাতমুখ ধুয়ে ভাত খাওয়ার প্রস্তুতি নিচ্ছিলো। এসময় আউয়াল সহ ৫/৬ জন আমার স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

আউয়াল সহ তার সঙ্গীয় হত্যাকারীরা প্রায় সময় আমার স্বামীর নিকট চাঁদা দাবি করতো। তাদের হয়রানি থেকে বাঁচার জন্য কয়েকবার তাদের টাকাও দিয়েছে। আমার স্বামীকে খুন করার আগে এই খুনিরা আমার স্বামীর নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দিলে হত্যা করারও হুমকি দিয়েছে।

বিউটি আক্তার আরও বলেন, আমার স্বামীর লাশ দেখার পর আমাদের একমাত্র ছেলে রাফি (৬) কিছুই খায়নি ভয়ে আঁতকে উঠে। খুনিরা আমার বাড়িতে এসে মামলা না করার জন্য হুমকি দিচ্ছে।

তিনি আরও বলেন, খুনিরা প্রভাবশালী হওয়ায় প্রদান আসামীদের নাম বাদ দিয়ে শুধু আউয়াল কে আসামি করে মামলা নিচ্ছে পুলিশ। আমি সবাইকে বিবাদী করে আদালতে মামলা দায়ের করবো।

স্থানীয় এলাকাবাসী জানান, নিহত উজ্জলের সাথে আউয়াল সহ তার দলীয় সন্ত্রাসীদের সাথে দীর্ঘদিন বিরোধ চলে আসার কথা শুনেছি। সেই বিরোধের জের ধরেই পরিকল্পিতভাবে বাড়ি থেকে ডেকে এনে ৭/৮ জন মিলে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করে।

নিহত উজ্জল কে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। গুরুতর জখম হওয়ায় তাকে রাতেই কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাত অনুমান সাড়ে ১২ টায় ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু ঘটে।

আউয়াল স্থানীয় প্রভাবশালী নেতাদের ছত্রছায়ায় থেকে ১০/১২ সদস্যের একটি সিন্ডিকেট করে এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, ছিনতাই, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও মহাসড়কে ডাকাতিসহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ড করে বেড়াতেন।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পিতা মোসলেম উদ্দিন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com