1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ব্যক্তিগত কারণ দেখিয়ে তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

ব্যক্তিগত কারণ দেখিয়ে তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগ

অনলাইন ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৫৭১ Time View
ডা. মুরাদ হাসান © সংগৃহীত

মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। ব্যক্তিগত কারণ দেখিয়ে ই-মেইলের মাধ্যমে তিনি পদত্যাগপত্র জমা দেন বলে মন্ত্রণালয় সূত্র জানায়। এর আগে, ডা. মুরাদের নানা কুরুচিপূর্ণ মন্তব্যের জেরে সমালোচনার মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে পদত্যাগের নির্দেশ দেন।

মন্ত্রণালয় থেকে জানানো হয়, পদত্যাগ পত্রটি মন্ত্রণালয়ের মাধ্যমে প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠানো হবে বা সরাসরি পাঠানো হবে।

বেশ কয়েকদিন ধরে বিতর্কিত মন্তব্যের জেরে সমালোচনার মুখে পড়েন ডা. মুরাদ হাসান। সেই সাথে সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীল অডিও ক্লিপস ছড়িয়ে পড়ায় আরও বেকায়দায় পড়েন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয়, নারী নের্তৃত্ব, বিএনপি, তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে বাজে মন্তব্যও করেন তিনি। এ নিয়ে সারাদেশে নিন্দার ঝড় উঠে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিমন্ত্রীর জুতা মিছিল ও কুশপুতুল দাহ করা হয়।

পরে গতকাল দুপুরেই ঢাকা ত্যাগ করে চট্টগ্রমে বন্ধুর বাসায় চলে যান। রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন বলে গণমাধ্যম কে জানান, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর গঠিত সরকারে প্রথমে মুরাদ হাসানকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়। পরবর্তী সময়ে ২০১৯ সালের মে মাসে স্বাস্থ্য থেকে তাকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com