1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মারুফুল কুরআন হিফজ মাদরাসায় কুরআন সবক প্রদান ও সবক সমাপ্তি অনুষ্ঠান - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
Title :
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা

মারুফুল কুরআন হিফজ মাদরাসায় কুরআন সবক প্রদান ও সবক সমাপ্তি অনুষ্ঠান

মোঃ আবদুল আউয়াল সরকার :
  • Update Time : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৩২২৩ Time View

সমস্ত মুসলমানের জন্য ধর্মীয় জ্ঞানের সে অংশটি আয়ত্ত করা ফরজ, যা ঈমান ও ইসলামের জন্য জরুরি এবং যার অবর্তমানে মানুষ না পারে ফরজসমূহ আদায় করতে, আর না পারে হারাম থেকে বেঁচে থাকতে।

কুমিল্লার হাউজিং এস্টেটে অবস্থিত মারুফুল কুরআন হিফজ মাদরাসায় বার্ষিক পুরষ্কার বিতরণ, হিফজ ছাত্রদের নতুন সবক, সবক সমাপ্ত শিক্ষার্থীদের সবকসহ ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৫ ডিসেম্বর ২০২২ খ্রিঃ) সকালে মাদরাসায় কোমাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসেইন আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিশিষ্ট সমাজ সেবক হোসেন মোহাম্মদ বাবর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হাফেজ মাওলানা আমির হামজা,কুমিল্লা নাভানা হসপিটালের উপ- ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ আবদুল আউয়াল সরকার,জাফর আহমেদ,সুমন আহমেদ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানের সার্বিক তত্বাবধায়নে ছিলেন মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ এইচ.এম আলমগীর হোসেন।

অনুষ্ঠানে নাতে রাসূল পরিবেশন করেন শিশু শিল্পীরা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন,প্রতিষ্ঠানের শিক্ষক মোঃ ইফতেখার আলম ইরফান।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, সফল, উন্নত ও শান্তিময় জীবন উপভোগের জন্য তিনি আমাদেরকে ইসলাম ধর্ম দান করেছেন। ইসলাম একটি যুক্তিবান্ধব, বাস্তব ও পূর্ণাঙ্গ জীবনব্যবস্থা। মানবজীবনের প্রতিটি বিষয়ের বিধান ইসলামে অত্যন্ত চমৎকারভাবে বর্ণিত হয়েছে। মানবজাতির জন্য উক্ত বিধান মেনে চলা আবশ্যক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com