1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মুরাদনগরে দাদীর জানাজা এসে বাইক দূর্ঘটনায় নাতির মৃত্যু, আহত-১ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

মুরাদনগরে দাদীর জানাজা এসে বাইক দূর্ঘটনায় নাতির মৃত্যু, আহত-১

সাখাওয়াত হোসেন (তুহিন):
  • Update Time : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩১৩৫ Time View

কুমিল্লার মুরাদনগরে বুধবার বিকেলে দাদীর জানাজা শেষে রাতে  বাইক দূর্ঘটনায় নাতীর মৃত্যু। নিহত মো: সাকিবুল হাসান (২১) উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গুঞ্জর গ্রামের সরু মিয়া হাজী বাড়ির মো: মিদন মিয়ার ছেলে। 

বুধবার রাত ১০: ৩০ ঘটিককায় কুমিল্লা -সিলেট মহাসড়কের বাখরনগর ফুলমালা ব্রিকসের সামনে এই ভয়াবহ দূর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে  নিহতের মৃতদেহ উদ্ধারপূর্বক ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে মিরপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশ।

নিহতের পরিবার ও স্হানীয় সূত্রে জানা যায়, ” নিহত সাকিব ছিলো  পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি। সে  চট্টগ্রাম আনোয়ারা পল্লীবিদুৎ সমিতির ( পবিস-১ এর এলসিএল-১) এর লাইনম্যান হিসেবে চাকুরির করতেন গুঞ্জর গ্রামের মৃত ওয়াহেদ আলীর স্ত্রীর ( সাকিবের দাদী)  মৃত্যুর খবরে সে নীজের বাইক নিয়ে চট্টগ্রাম থেকে বাড়িতে আসেন।

বুধবার বাদ আছর দাদীর জানাজা ও দাফন কাফন শেষ করার পর রাতে বাইক নিয়ে ঘুরতে বের হয়ে আর ঘরে ফিরেনি সাকিব। তার রক্তাক্ত নিথর দেহ পড়ে ছিল মহাসড়কের উপরে। সাকিবের এই অকাল মৃত্যুতে পরিবার ও এলাকায় চলছে শোকের মাতম। সন্তান হারানোর যন্ত্রণায় বারংবার মূর্চ্ছা যাচ্ছেন জন্মদাত্রী মা’ কাঁদছে তার সহপাঠী বন্ধুরা।

এব্যাপারে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মঞ্জুরুল আবছার  বলেন, বাইক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্হল থেকে একজনের মৃতদেহ ও আরেকজনকে  আংশকাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে।
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের (মর্গে) পাঠানো হয়েছে। রাতের ঘটনা প্রত্যক্ষদর্শী ছিলোনা বলে এখন পর্যন্ত ক্লুলেস আছে, প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়ে এ দূর্ঘটনাটি ঘটতে পারে বলে মনে হচ্ছে। উক্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com