1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন সিভিল সার্জন ডাঃ নাসিমা আক্তার - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন সিভিল সার্জন ডাঃ নাসিমা আক্তার

মোঃ আবদুল আউয়াল সরকার:
  • Update Time : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ৩১২৮ Time View

কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন কুমিল্লার সিভিল সার্জন ডা.নাছিমা আক্তার।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর ২০২৩ খ্রিঃ) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন দিক পরিদর্শন করেন। এসময় তিনি হাসপাতালের স্টোর,অন্তঃবিভাগ,ওটি,জরুরি বিভাগ,ফার্মেসিসহ হাসপাতালের বিভিন্ন কার্যক্রম তদারকি করেন।এছাড়াও হাসপাতালে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের নিয়মিত উপস্থিতি, হাসপাতালের পরিষ্কার পরিচ্ছন্নতা ইত্যাদি বিষয়ে তদারকি করেন এবং রোগীদের সাথে হাসপাতালের সেবা সংক্রান্ত বিষয়ে কথা বলেন।

এসময় সিভিল সার্জন হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারীদের আরো দায়িত্বশীলভাবে কাজ করার পরামর্শ দেন।একইসাথে স্বাস্থ্যসেবা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন এবং এই এলাকার সাধারণ রুগীদের অধিকতর সরকারি হাসপাতালমুখী করে তোলার লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য হাসপাতালে কর্মরত সকলের প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, ডেপুটি সিভিল সার্জন ডা.মুহাম্মদ নাজমুল আলম। আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.এনামুল হকসহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com