1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লক্ষ্মীপুরে বিএমএসএফের কমিটি: সুমন সভাপতি ও সোহেল সম্পাদক - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

লক্ষ্মীপুরে বিএমএসএফের কমিটি: সুমন সভাপতি ও সোহেল সম্পাদক

নিজস্ব প্রতিবেদকঃ
  • Update Time : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৩১২৮ Time View

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের-বিএমএসএফ (রেজি: নং ০৬/২০২২) লক্ষ্মীপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে মীর ফরহাদ হোসেন সুমন (দৈনিক কালবেলা) ও সাধারণ সম্পাদক পদে মো: সোহেল রানা (বাংলাদেশ জার্নাল) মনোনীত হন।

সংগঠনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফর এবং সাধারণ সম্পদক মেহেদী হাছান আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন করেন।

শনিবার ২১ অক্টোবর সংগঠনটির কেন্দ্রীয় কমিটির দপ্তর উপ-কমিটির পক্ষ থেকে লক্ষ্মীপুর জেলা কমিটি অনুমোদনের তথ্য নিশ্চিত করা হয়েছে।

কমিটির সহ-সভাপতিদ্বয় হলেন জাহাঙ্গীর হোসেন লিটন( রাইজিংবিডি) ও নজরুল ইসলাম দিপু(লক্ষ্মীপুর আলো)।

যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ সাহা( আরটিভি), সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ শাকিল (দৈনিক প্রতিদিনের বাংলাদেশ,ঢাকাপোস্ট), দপ্তর সম্পাদক সুমন দাস (বিবার্তা২৪.কম), প্রচার সম্পাদক রাজীব হোসেন রাজু (আলোকিত সকাল), অর্থ ও আইটি বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন (বাংলানিউজ২৪),
আইন বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন (সকালের সময়), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমন দাস (আজকের দর্পন), ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান হৃদয় (মেঘনা নিউজ), শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন রাফি (বাংলাটিভি), ধর্ম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন (লক্ষ্মীপুর নিউজ), পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক ডালিম কুমার টিটু (এশিয়ান টিভি), নারী ও শিশু বিষয়ক সম্পাদক মাছুমা আক্তার রিতু (বাংলার আওয়াজ)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, ড্যানি চৌধুরী শাকিক (দিনকাল), ফয়সাল কবির (সবুজ নিশান), অঞ্জন কুমার দাস (আমাদের লক্ষ্মীপুর),শরীফ উদ্দিন( লক্ষ্মীপুর সমাচার) ও কিশোর কুমার দত্ত (ফোকাস বাংলা)।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ব্যক্ত করেন। (সংবাদ বিজ্ঞপ্তি)।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com