1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সাংবাদিক নাদিম হত্যার দ্রুত বিচার দাবিতে দাউদকান্দিতে মানববন্ধন - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

সাংবাদিক নাদিম হত্যার দ্রুত বিচার দাবিতে দাউদকান্দিতে মানববন্ধন

আনিসুর রহমান খান :
  • Update Time : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৩২২০ Time View

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ দাউদকান্দিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন সাংবাদিকরা। সোমবার(১৯জুন) বেলা ১১টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের গৌরীপুরে দাউদকান্দি প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।

দাউদকান্দি প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হানিফ খান, বাসুদেব ঘোষ, ওমর ফারুক মিয়াজী, তিতাস প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কবির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আসলাম, আলী হোসেন বাবুল (যুগান্তর), শামীম রায়হান (জনকন্ঠ), আনিসুর রহমান খান (আজকের পত্রিকা) দাউদকান্দি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, শহিদুল্লাহ সাদা (মানবকন্ঠ), কামরুল হক চৌধুরী (অবজারভার), মামুনুর রশিদ রুবেল (প্রতিদিনের বাংলাদেশ) মোঃ সেলিম মিয়া (ইনকিলাব), শরীফ প্রধান (আলোকিত বাংলাদেশ), সোহেল আহম্মেদ (আনন্দ টিভি),আবু কোরাইশ আপেল (বাংলা টিভি), সাহাব উদ্দিন ( মোহনা টিভি) প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, সাংবাদিক নাদিম হত্যার মাস্টারমাইন্ড ইউপি চেয়ারম্যান বাবু ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়েছিলেন। কিন্তু সেই মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় আদালত তা খারিজ করে দেন। কিন্তু মামলা খারিজের কয়েক ঘণ্টার মধ্যেই চেয়ারম্যান বাবু নিজে উপস্থিত থেকে সাংবাদিক নাদিমকে নৃশংসভাবে হত্যা করে। আমরা এহত্যার তীব্র নিন্দা জানান এবং নাদিম হত্যা মামলাটি বিশেষ আদালতে পাঠিয়ে দ্রুত সময়ে বিচার নিষ্পত্তির দাবি জানান।

বক্তারা আরো বলেন, ইতোমধ্যে নাদিম হত্যার মূলহোতা ও নির্দেশদাতা জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ মোট ১০ জনকে গ্রেপ্তার করায় প্রশাসনের প্রতি আমরা ধন্যবাদ জ্ঞাপন করছি।
এছাড়া মানববন্ধনে সামাজিক সংগঠন সৃষ্টির উপদেষ্টা ডাঃ মোজাম্মেল হোসেন, ইব্রাহিমসহ দাউদকান্দি ও তিতাস উপজেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা অংশ নেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com