1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
অবরোধের সমর্থনে দাউদকান্দি হাসানপুর সরকারী কলেজের সকল ফটকে ছাত্রদলের তালা - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
Title :
কুমিল্লা মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা লালমাই পাহাড়ের বিপন্নতা : অবৈধ মাটি কাটা ও প্রাণীকূলের সংকট আমি নির্বাচিত হলে সদর দক্ষিণ উপজেলার সকল প্রকার চাঁদাবাজী ও টেন্ডারবাজী বন্ধ করবো : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত হোমনা উপজেলায় নির্বাচনী উত্তাপ : ০৯ জনের মনোনয়ন দাখিল ২০৪১ এর স্মার্ট ও উন্নত বাংলাদেশের সূচনা হবে সদর দক্ষিণ উপজেলা থেকে : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪

অবরোধের সমর্থনে দাউদকান্দি হাসানপুর সরকারী কলেজের সকল ফটকে ছাত্রদলের তালা

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৩২২৮ Time View

অবরোধের সমর্থনে কুমিল্লার দাউদকান্দি উপজেলার হাসানপুর সরকারি কলেজের সকল ফটকে তালা দিয়েছে ছাত্রদল। একইসঙ্গে তালার পাশে একটি করে ব্যানার লাগিয়ে দেওয়া হয়। সেসব ব্যানারে ‘রাষ্ট্র সংস্কারের কাজ চলছে-সাময়িক অসুবিধার জন্য দুঃখিত’ ‘এক দফা দাবিতে সর্বাত্মক অবরোধ চলছে’ সম্বলিত লেখা দেখতে পাওয়া যায়।

আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালের দিকে হাসানপুর কলেজ ছাত্রদলের সদস্য সচিব জুবায়ের সরকার তুহিনের নেতৃত্বে নেতাকর্মীরা ফটকগুলোতে তালা দেয়।

এবিষয়ে জুবায়ের সরকার তুহিন বলেন, প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগ ভীতিকর পরিবেশ তৈরী করে রেখেছে। রাজনৈতিক সহাবস্থান ও শিক্ষার্থীবান্ধব রাষ্ট্র গঠনে ফ্যাসিবাদী সরকারের পতন নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com