1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বুড়িচংয়ে প্রতারণা ও জালিয়াতির অভিযোগে প্রতারক গ্রেফতার! - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১২ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
Title :
পুলিশ পরিচয়ে ছিনতাই-কোতয়ালি থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযানে অভিযুক্তদের গ্রেফতার কুমিল্লায় বাবাকে হত্যা : কিশোর গ্যাংয়ের বেপরোয়া আচরণের ভয়াবহ পরিণতি চৌদ্দগ্রামে যুবলীগ সভাপতি হত্যা: নয়জনের মৃত্যুদণ্ড, নয়জনের যাবজ্জীবন কৃষ্ণচূড়ার সাজে নবরূপে সেজেছে চৌদ্দগ্রামের প্রকৃতি চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলার রায়ে ৯ জনের মৃত্যুদন্ড ও ৯ জনের যাবজ্জীবন কারাদন্ড কুমিল্লা মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা লালমাই পাহাড়ের বিপন্নতা : অবৈধ মাটি কাটা ও প্রাণীকূলের সংকট আমি নির্বাচিত হলে সদর দক্ষিণ উপজেলার সকল প্রকার চাঁদাবাজী ও টেন্ডারবাজী বন্ধ করবো : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত হোমনা উপজেলায় নির্বাচনী উত্তাপ : ০৯ জনের মনোনয়ন দাখিল

বুড়িচংয়ে প্রতারণা ও জালিয়াতির অভিযোগে প্রতারক গ্রেফতার!

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০৩৯ Time View

কুমিল্লার বুড়িচং উপজেলার মোহন নামের এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতারক মোহন মিয়ার বিরুদ্ধে ব্যাংক ও এনজিও, অর্থ আত্মসাৎ সহ একাধিক প্রতারণার অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসানাত খন্দকার।

পুলিশ ও অভিযোগের সূত্রে জানা যায়,গত (২৩ ফেব্রুয়ারি ২০২৪) শুক্রবার রাতে বুড়িচং বাজার এলাকা থেকে রমনা থানার পুলিশ ও বুড়িচং থানার পুলিশের সহযোগীতায় প্রতারক মোহন মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ বিভিন্ন প্রতারণার অভিযোগ রয়েছে রমনা থানা সহ বিভিন্ন। সূত্রে জানা যায়,মাল্টিপারপাস ব্যাংক ও এনজিও’র,সিটি ব্যাংক এজেন্ট হয়ে গ্রাহকদের কাছ থেকে কোটি টাকা হাতিয়ে আত্মগোপণে চলে যায়।এছাড়াও সম্প্রতি নাছিমা খনম নামের  এক নারীর নিকটে মোটা অংকের চাঁদা দাবী করেন তাকে প্রাণনাশের হুমকি প্রদান করলে গত ১৭ জানুয়ারি ২০২৪ইং তারিখে বুড়িচং থানাতে একটি অভিযোগ দায়ের করেন। ব্রাহ্মণপাড়া উপজেলার ফারজানা আক্তার নামের এক নারীর টাকা আত্মসাৎ ও প্রতারণা করায় ব্রাহ্মণপাড়া থানাতে তার বিরুদ্ধে অভিযোগ করেন। এছাড়াও মোহন মিয়ার বিরুদ্ধে তার নিজ এলাকা ষোলনল ইউনিয়ন খাড়াতাইয়া গাজীপুর সহ বিভিন্ন এলাকায় একাধিক অভিযোগ রয়েছে। প্রতারক মোহন মিয়ার বাবার নাম মো: হারুনুর রশিদ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com