1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় স্বাধীনতা দিবসে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
Title :
জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন নির্বাচনে দোহা-আতিক-শাহীন পরিষদ নির্বাচিত সাক্ষীর জেরে নির্দোষী কারাগারে : জনমনে ক্ষোভ কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

কুমিল্লায় স্বাধীনতা দিবসে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৩০২৭ Time View

কুমিল্লায় গত ২৬ শে মার্চ, স্বাধীনতা ও জাতীয় দিবসের উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি এক আলোচনা সভা আয়োজন করে। এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জনাব অধ্যক্ষ সেলিম ভূঁইয়া। সভাপতিত্ব করেন কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উদবাতুল বারী আবু এবং সঞ্চালনায় ছিলেন হাজী জসীম উদ্দীন।

সভায় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এডভোকেট আলী আক্কাস, কুমিল্লা মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক শওকত আলী বকুল, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক রেজাউল কাইয়ুম, মোস্তফা জামান, মাহবুব চৌধুরী, মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক রাজিউর রহমান রাজিব, আতাউর রহমান ছুটি, মামুনুর রশিদ মজুমদার, এবং জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক সরোয়ার জাহান দোলন। এই সভায় তারা দেশের স্বাধীনতা ও জাতীয় দিবসের গুরুত্ব এবং এর প্রতি শ্রদ্ধা নিবেদনের উপর জোর দেন এবং জাতীয় ঐক্য এবং সম্প্রীতির বার্তা প্রচার করেন। সভায় বক্তারা দেশের উন্নয়নে সকলের অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন এবং জাতীয় ঐক্য এবং সম্প্রীতির বার্তা দেন। সভায় বিএনপির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং দেশের স্বাধীনতা এবং জাতীয় দিবসের গুরুত্ব ও এর প্রতি শ্রদ্ধা নিবেদনের উপর জোর দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com