1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সুখবর দিলেন লোহান - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার দেবীদ্বারে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী এখন ৮মাসের অন্তস্বত্বা, আইনের আশ্রয় নিলে হত্যার হুমকি চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক কুমিল্লায় ১৪,০০০ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ একজন গ্রেফতার কুমিল্লায় কীটনাশকযুক্ত পানি পানে শিশুর মর্মান্তিক মৃত্যু আনারস প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের পথে কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের প্রতিশ্রুতি পুলিশ পরিচয়ে ছিনতাই-কোতয়ালি থানা ও ডিবি পুলিশের যৌথ অভিযানে অভিযুক্তদের গ্রেফতার কুমিল্লায় বাবাকে হত্যা : কিশোর গ্যাংয়ের বেপরোয়া আচরণের ভয়াবহ পরিণতি চৌদ্দগ্রামে যুবলীগ সভাপতি হত্যা: নয়জনের মৃত্যুদণ্ড, নয়জনের যাবজ্জীবন

সুখবর দিলেন লোহান

বিনোদন ডেস্ক :
  • Update Time : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৩২৭১ Time View

হলিউডের আলোচিত অভিনেত্রী লিন্ডসে লোহান এবার একটি সুখবর দিলেন। মা হতে যাচ্ছেন তিনি। অভিনেত্রী তার অফিশিয়াল ইনস্টাগ্রামে মা হতে যাওয়ার ঘোষণা দিয়েছেন। শিশুর জামার একটি ছবি পোস্ট করে লিখেছেন, আমরা আনন্দিত এবং উচ্ছ্বসিত। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই গায়িকা। এদিকে লোহানের বাবা মাইকেল লোহানও সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তার কন্যা মা হতে যাচ্ছেন। অনাগত সন্তানের বাবা রুশ ধনকুবের ইগোর তারাবাসোভ। একটি মেসেজের মাধ্যমে সন্তানসম্ভবা হওয়ার খবরটি বাবাকে জানান লিন্ডসে। তিনি লিখেছেন, ড্যাডি, আই অ্যাম প্রেগন্যান্ট। মাইকেল বলেছেন, ও আমাকে টেক্সট করে এ খবর দিলো।

 

জানি না কতোদিন ধরে সে অন্তঃসত্ত্বা। এদিকে ক’দিন আগে লিন্ডসে দাবি করেন, ২৩ বছর বয়সী ইগোর তার সঙ্গে প্রতারণা করেছেন। একটি সূত্রের দাবি, প্রেমিক যেন সম্পর্কের ইতি না টানেন সেজন্য মা হতে যাওয়ার মিথ্যা খবর প্রচার করছেন তিনি। তাকে ইগোর নিয়ন্ত্রণ করতে চান অভিযোগ তুলে মাইকেল বলেন, ও ভালো করছিল। কিন্তু ইগোর আসার পর সে-ই ম্যানেজার হতে চাইছে। আমার মেয়ে প্রচুর কাজের প্রস্তাব পাচ্ছে। এই যেমন হলিউড অভিনেতা টম সিজমোর আমার কাছে বিশাল ক্যানভাসের একটি ছবিতে কাজের প্রস্তাব পাঠিয়েছে লিন্ডসেকে দেয়ার জন্য। কিন্তু ইগোর সেটা ফিরিয়ে দিয়েছে। এদিকে ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাট ও টুইটারে প্রেমিকের বিরুদ্ধে আনা নানান অভিযোগ মুছে ফেলেছেন লিন্ডসে লোহান। এসব পোস্টের জন্য তিনি ভক্তদের কাছে ক্ষমাও চেয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com