1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জকে মাদকমুক্ত করার ঘোষণা কুমিল্লা জেলা প্রশাসকের - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

মনোহরগঞ্জকে মাদকমুক্ত করার ঘোষণা কুমিল্লা জেলা প্রশাসকের

মোঃ আলমগীর হোসেন:
  • Update Time : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১৬৩ Time View

মনোহরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে কুমিল্লার নবাগত জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমানের সাথে সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমান বলেন, যেকোনো মূল্যে মনোহরগঞ্জ উপজেলা কে মাদকমুক্ত করা হবে। আজকে যারা বৃদ্ধ-যুবক; ভবিষ্যৎ প্রজন্মকে একটি সুন্দর ও সমৃদ্ধ দেশ উপহার দিতে আমাদের সকলকে কাজ করতে হবে। যে দেশের স্বপ্ন দেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে সাড়া দিয়ে মুক্তিযোদ্ধারা কোন কিছু না বুঝেই জীবন বাজি রেখে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। এদেশকে স্বাধীন করেছেন।

তিনি আরো বলেন, মনোহরগঞ্জের সন্তান স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এই এলাকার অবকাঠামগত, শিক্ষাগত এবং সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে অনেক উন্নয়ন সাধন করেছেন। এ এলাকার উন্নয়নে প্রত্যেকটি দপ্তর থেকে ব্যাপক পরিকল্পনা নেয়া হচ্ছে। জেলা প্রশাসক বলেন, মনোহরগঞ্জ কুমিল্লা জেলায় একটি মনোমুগ্ধকর উপজেলা। এখানকার রাস্তা-ঘাটে যেতে মনে হয় বিদেশের কোন রাস্তা দিয়ে হাঁটছি। এখানকার মানুষও সুন্দর মনের অধিকারী। এ এলাকার উন্নয়নে আমরা সর্বাত্মক চেষ্টা করব। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষকবৃন্দ, বিভিন্ন স্তরের পেশাজীবী, সাংবাদিকবৃন্দ ও সুধীজন অংশগ্রহণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, মনোহরগঞ্জ থানার ওসি মোঃ শফিউল আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এনামুল হাসান ও জনস্বাস্থ্য প্রকৌশলী ফেরদৌস আলমের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, উত্তর হাওলা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এস এম শেখ কামাল, নাথেরপেটুয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হুজ্জাতুল ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ ফজলুল হক মজুমদার, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মোঃ সাইফুল হাসান পলাশ, আশা ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আরিফুল মাওলা, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক মোঃ হুমায়ুন কবির মানিক, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তমাল মজুমদার খোকন, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মোঃ মনিরুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী, সরকারি কর্মকর্তাদের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ ওয়াসিম প্রমুখ। ঐদিন জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমান প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, দুটি বিদ্যালয়ে পিসি, দারিদ্র্য বিমোচন অধিদপ্তরের ঋণের চেক এবং সমাজসেবা অধিদপ্তর কর্তৃক কিডনী, হার্ট ও ক্যান্সার রোগীদের মাঝে চেক বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com