1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

মনোহরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

মোঃ আলমগীর হোসেন:
  • Update Time : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১৯১ Time View

কুমিল্লার মনোহরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মনোহরগঞ্জ টু কক্সবাজার তিনদিন ব্যাপী আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। গত ৭, ৮ ও ৯ সেপ্টেম্বর এ ভ্রমণ অনুষ্ঠিত হয়। উক্ত আনন্দ ভ্রমণে মনোহরগঞ্জ প্রেসক্লাবের প্রায় সকল সদস্য ও মনোহরগঞ্জে কর্তব্যরত সাংবাদিকবৃন্দ অংশগ্রহন করেছেন।

৭ সেপ্টেম্বর রাত ১১ টা ৩০ মিনিটের দিকে মনোহরগঞ্জ থেকে লাকসাম হয়ে তিসা পরিবহনে করে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যায়। শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে ভ্রমণকারীদের নিয়ে তিসা পরিবহনটি কক্সবাজার হিল টাওয়ারে পৌঁছে। পরে একে একে সকলে রুমে প্রবেশ করেন। হিল টাওয়ারের নিজস্ব রেষ্টুরেন্টে সকালের নাস্তা খেয়ে কিছুক্ষণের মধ্যেই সকলে বেরিয়ে পড়েন বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতে। সুগন্ধা, লাভনী পয়েন্ট কলাতলী বিচের আনন্দ উপভোগের পাশাপাশি সৈকতে সাগরের উত্তাল ঢেউয়ে মাতোয়ারা হয় ভ্রমনকারীরা।
ওইদিন রাত ১০টায় মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিকের সভাপতিত্বে প্রেসক্লাব যুগ্ম আহ্বায়ক ও আনন্দ ভ্রমণ উদযাপন কমিটির সদস্য সচিব আবুল কালাম আজাদ ও প্রেসক্লাব সদস্য তমাল মজুমদার খোকনের যৌথ সঞ্চালনায় র্যাফল ড্র অনুষ্ঠিত হয়। র্যাফেল ড্রয়ে ১৫ জন বিজয়ী পায় আকর্ষণীয় পুরস্কার।

পুরস্কার বিতরণ পূর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি আবদুর রহমান, মনোহরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক ও আনন্দ ভ্রমণ উদযাপন কমিটির আহ্বায়ক মোঃ বেলাল হোসেন, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এড. সামছুল আলম, প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক ও আনন্দ ভ্রমণ উদযাপন কমিটির সদস্য আবদুল বাকি মিলন, সাবেক প্রতিষ্ঠাতা সদস্য সচিব ও আনন্দ ভ্রমণ উদযাপন কমিটির সদস্য নুরুন্নবী চৌধুরী সেলিম প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক আহ্বায়ক মোঃ মোখতার হোসেন সুমন, সাবেক সহ-সভাপতি মুরশিদুর রহমান সোহেল, কুমিল্লা এভার কেয়ার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ বোরহান উদ্দিন, সদস্য ডাঃ আলমগীর হোসেন, আকবর হোসেন, শাহাদাৎ হোসেন, মোঃ আলমগীর হোসেন, মাওলানা মাহবুব, আমানত উল্লাহ লিঙ্কন, বেলায়েত হোসেন ইকবাল, মাসুদ আলম, কুদরত উল্লাহ, সাইফুল ইসলাম শিমুল, আবুল কালাম, আবদুল কাইয়ুম, সাকিবসহ সাংবাদিক, প্রেসক্লাব ও বিভিন্ন ব্যক্তিবর্গ নেতৃবৃন্দ। এসময় মনোহরগঞ্জ প্রেসক্লাব আহ্বায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক বলেন, মনোহরগঞ্জ প্রেসক্লাবের দেড়যুগ পূর্তিতে আয়োজিত আনন্দ ভ্রমণটি চিরস্মরণীয় হয়ে থাকবে। কেননা মনোহরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে এটি একটি বড় আয়োজন ছিল। আমরা আগামীদিনেও এ ধরণের প্রোগ্রাম উপহার দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ। তিনি সুন্দর ও সুশৃঙ্খলভাবে ভ্রমণে অংশ নেয়ায় সকল সাংবাদিক ও প্রেসক্লাব নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ এবং যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পরদিন (শনিবার) সকাল ৯ টা এক সাথে নাস্তা খেয়ে সৈকতে গিয়ে দু’ভাগে ভাগ হয়ে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। দুপুর সাড়ে ১২ টায় সৈকতে গোসল করা হয়। নিজ দায়িত্বে সকলে দুপুরের খাওয়া খেয়ে বিকালে বার্মিজ মার্কেট, সুগন্ধা বিচ, লাভনী পয়েন্ট, কলাতলী বিচ, ঝাউ বাগান সহ বিভিন্ন বিনোদন কেন্দ্রে উন্মুক্ত ঘুরাঘুরির মাধ্যমে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করা হয়। এছাড়া নিজেদের মধ্যে নাচ-গান, কৌতুক ও মুখরোচক আলাপচারিতা মেতে থাকে হোটেল রুমগুলো। শনিবার দুপুরের খাবার শেষে ব্যক্তিগত কেনাকাটা করেন সকলে। রাত ১১ টার দিকে রাতের খাওয়ার খেয়ে ফের তিসা বাসে করে মনোহরগঞ্জের উদ্দেশ্যে রওনা দিয়ে রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে মহান আল্লাহর ইচ্ছায় নিরাপদে মনোহরগঞ্জ এসে পৌঁছায় সবাই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com