1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
অবন্তিকার মামলায় সহকারী প্রক্টর দ্বীন ইসলাম জেল হাজতে - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
Title :
দেবীদ্বারে পৃথক ৩টি ঘটনায় ৩ শিশুর মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় উদ্ধার; এলাকায় চলছে শোকের মাতম নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত বুড়িচংয়ে পানিতে ডুবে মাদ্রাসার ছাত্রের মৃত্যু! বুড়িচংয়ে গোবিন্দপুরে বিল্লাল হোসেন ঠিকাদার ডাবল হোন্ডা কাপ’র ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন যদুপুর কুমিল্লায় মোটরসাইকেল চোর চক্রের আরও দুই সদস্য গ্রেফতার ব্রাহ্মণপাড়া থানা পুলিশের অভিযানে শিউলি আক্তার হত্যা মামলার রহস্য উন্মোচন বুশরা আফরিন : ঢাকা উত্তরের সবুজ প্রহরী কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত মনোহরগঞ্জে বিশেষ অভিযানে গাঁজা গাছ উদ্ধার মামলা রুজু কুবিতে ভিসি দপ্তরসহ তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

অবন্তিকার মামলায় সহকারী প্রক্টর দ্বীন ইসলাম জেল হাজতে

রায়হান চৌধুরী :
  • Update Time : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৩০১১ Time View

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় তাঁর মায়ের দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলাম একদিনের রিমান্ড শেষে আজ সকালে কুমিল্লার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছে।

দুপুর সোয়া ১টায়একদিনের রিমান্ড শেষে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে আদালত ভবনের চিফ জুডিসিয়াল ভবনের  নিজ তলায় কোট হাজতে রাখা হয়। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আবু বক্কর সিদ্দিক জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে গতকাল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় তাঁর মায়ের দায়ের করা মামলায় দুই অভিযুক্ত আম্মান সিদ্দিকীকে দুইদিন ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে একদিনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সেই সাথে আগামী ৭দিনের মধ্যে  তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা(কুমিল্লা কোতয়ালী থানার ওসিতদন্ত) পরিদর্শক শিবেন বিশ্বাস জানান- রিমান্ডে দ্বীন ইসলাম অনেক তথ্য দিয়েছে।সেই তথ্য যাচাই বাছাই করে তদন্ত করে মামলার রহস্য উৎঘাটন করা হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় তাঁর মায়ের দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত সহপাঠী রায়হান সিদ্দিকী আম্মানকে ৫দিনের রিমান্ড আবেদন ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে দুই দিনের রিমান্ডের আবেদন করেন। আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু বক্কর সিদ্দিক সহপাঠী রায়হান সিদ্দিকী আম্মানের ২ দিন রিমান্ড  ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলাম একদিনের রিমান্ডের আদেশ দেন।

গেল শুক্রবার রাত ১০টায় নিজের ফেসবুক আইডিতে এক পোস্ট দিয়ে আম্মান সিদ্দিকী ও একইসঙ্গে সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে দায়ী করে শিক্ষক-সহপাঠীর বিরুদ্ধে অভিযোগ করে আত্মহত্যা করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com