1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
আজ আউয়াল–স্বপ্নাহারের বিবাহ বার্ষিকী - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ চৌদ্দগ্রামে যুবলীগ নেতা হত্যা: মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার সেই প্রতারক মেশকাত চৌধুরী গ্রেফতার দেবীদ্বারে ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী এখন ৮মাসের অন্তস্বত্বা, আইনের আশ্রয় নিলে হত্যার হুমকি

আজ আউয়াল–স্বপ্নাহারের বিবাহ বার্ষিকী

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৩৩৪৫ Time View

বিবাহ বার্ষিকী এমন একটি ভালোবাসা উদযাপনের দিন যা এই দিনটিকে স্মরণীয় করে রাখে।

জাতীয় সাংবাদিক সংস্থার কুমিল্লা জেলা কমিটির সহ-সভাপতি মোঃ আবদুল আউয়াল সরকার- আর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং কর্মকর্তা মোসাম্মৎ স্বপ্নাহার বেগমের ১৬ তম বিবাহ বার্ষিকী আজ।

২০০৬ সালের ১৮ নভেম্বর পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। দেখতে দেখতে কেটে গেছে ১৬টি বছর। দাম্পত্য জীবনে দুই সন্তানের জনক-জননী তারা। স্ত্রী ও সন্তানদের নিয়ে সুখের সংসার তাদের।

বিবাহবার্ষিকী উপলক্ষে মোঃআবদুল আউয়াল তার নিজ ফেজবুক টাইমলাইনে একটি ষ্ট্যাটাস দিয়ে লিখেছেন, জীবনের অনেক চরাই উৎরাই পেরিয়ে আজ আমাদের ১৬ বছরের পথচলা, আরও অনেক দুর যেতে হবে, ইনশাআল্লাাহ, শুভ বিবাহবার্ষিকী, আল্লাহ আমাদের মঙ্গলকরুন।

আবদুল আউয়ালের বন্ধু গোলাম কিবরিয়া শুভেচ্ছা জানিয়ে বলেন,( আউয়াল – স্বপ্না) দম্পতির যুগলবন্দী জীবন অনিন্দ্য-সুন্দর,অনুকরণীয়। পরোপকারী ও সুন্দর মনের অধিকারী। ফাতেমা- আব্দুল্লাহ এর মতো ফুটফুটে দুটি সন্তানকে নিয়ে এখন তাদের সুখের সংসার। আজ তোমাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনা করছি।

দাম্পত্য জীবনে ফাতেমা আউয়াল ঋতু এবং আবদুল্লাহ বিন আবদুল আউয়াল নামে দুই সন্তান রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com