1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় প্রতিবন্ধী হত্যার দায়ে রং মিস্ত্রিকে মৃত্যুদণ্ড - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
Title :
সদর দক্ষিণে মিশুকসহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার কুমিল্লায় শিশু ধর্ষণের ঘটনায় কিশোর গ্রেফতার বাল্য বিয়ে বন্ধে ডিজিটাল প্রতিরোধ: সমাজের জাগরণের ডাক! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজন গ্রেপ্তার কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ

কুমিল্লায় প্রতিবন্ধী হত্যার দায়ে রং মিস্ত্রিকে মৃত্যুদণ্ড

তাপস চন্দ্র সরকার :
  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৩০৪৩ Time View

কুমিল্লার চান্দিনা উপজেলায় এক শারীরিক প্রতিবন্ধী নারীকে হত্যার দায়ে এক রং মিস্ত্রিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার বিকেলে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক আফরোজা শিউলী এই রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত মোঃ মুকবুল হোসেন চান্দিনা উপজেলার রানীচড়া (নয়াকান্দি) গ্রামের বাসিন্দা। ২০১৫ সালের ১১ আগস্ট সন্ধ্যায় গুলশান আরা নামের ওই প্রতিবন্ধী নারী চা আনতে গিয়ে নিখোঁজ হন। পরে তার মরদেহ পাশের বাড়ির ধৈনছা ক্ষেতে পাওয়া যায়।

তদন্তে জানা যায়, মোঃ মুকবুল হোসেনের সাথে গুলশান আরার অবৈধ সম্পর্ক ছিল এবং গর্ভবতী হওয়ার পর বিয়ের প্রস্তাব দিলে তিনি তা প্রত্যাখান করেন। পরবর্তীতে গুলশান আরাকে তার বাড়ির পূর্ব পাশের ক্ষেতে নিয়ে গিয়ে হত্যা করেন।

মামলার বাদী মোঃ শরীফ জানান, তার মেয়ে গুলশান আরা সহ তার চার বোন ও এক ভাই জন্মলগ্ন থেকে প্রতিবন্ধী। এই রায়ে তিনি সন্তোষ প্রকাশ করেন এবং আশা করেন উচ্চ আদালত এই রায় বহাল রাখবেন।

এই মামলায় রাষ্ট্র পক্ষে অতিরিক্ত পিপি এডভোকেট মোঃ নেয়ামত উল্যাহ চৌধুরী (জামান) বলেন, তিনি আশা করছেন উচ্চ আদালত এই রায় দ্রুত কার্যকর করবেন।

মৃত্যুদণ্ডাদেশ হাইকোর্ট বিভাগের অনুমোদন সাপেক্ষে কার্যকর করার নির্দেশ দেওয়া হয়েছে। দণ্ডপ্রাপ্ত আসামি বর্তমানে জেল হাজতে আটক আছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com