1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় ব্যবসায়ী শাহ আলম হত্যা : দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
Title :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হোটেল-রেস্তোরাঁগুলোর অবস্থা : অতিরিক্ত মূল্য ও অস্বাস্থ্যকর পরিবেশের অভিযোগ সদর দক্ষিণে মিশুকসহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার কুমিল্লায় শিশু ধর্ষণের ঘটনায় কিশোর গ্রেফতার বাল্য বিয়ে বন্ধে ডিজিটাল প্রতিরোধ: সমাজের জাগরণের ডাক! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজন গ্রেপ্তার কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক

কুমিল্লায় ব্যবসায়ী শাহ আলম হত্যা : দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

রুহুল আমিন চৌধুরী সুমন :
  • Update Time : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৩০৬৭ Time View

কুমিল্লায় ব্যবসায়ী শাহ আলমের নৃশংস হত্যাকাণ্ডের খুনিদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে তার স্বজন ও এলাকাবাসী মানববন্ধন করেছেন। বুধবার সকাল ১১টায় কুমিল্লা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী এই মানববন্ধনে মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মামুন সহিদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, কুমিল্লা মহানগর যুবদলের সহ সভাপতি কুম কুম হায়দার রানা, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক বদরুল হাসান রাব্বু, মহানগর যুবদলের যুগ্ন-সম্পাদক তোফায়েল হোসেন কাউছার, যুবলীগ নেতা আসিফ ইমরান পাভেল, ২০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. জাকির হোসেন এবং নিহত শাহ আলমের ভাই জসিম উদ্দিন ও নিহতের স্ত্রী জেসমিন আক্তার বক্তব্য রাখেন। তারা এসময় হত্যাকাণ্ডে জড়িত খুনিদের দ্রুত গ্রেপ্তার এবং বিচারের আওতায় আনার দাবি জানান।

এই মানববন্ধনে উপস্থিত সকলে একযোগে দ্রুত বিচারের প্রক্রিয়া শুরু করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। নিহত শাহ আলমের পরিবার ও এলাকাবাসীর এই দাবি যেন দ্রুত পূরণ হয়, সে বিষয়ে সকলের মধ্যে একটি দৃঢ় প্রত্যয় লক্ষ্য করা গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com