1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় মাদকসহ গ্রেফতার ৪ - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
Title :
“আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ

কুমিল্লায় মাদকসহ গ্রেফতার ৪

সংবাদ বিজ্ঞপ্তি :
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৩০৯৮ Time View

কুমিল্লায় র‌্যাবের অভিযানে ৯৮ বোতল ফেন্সিডিল ও ৪১ বোতল বিদেশী মদসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ সিপিসি-২ জানায়, নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৬ জুলাই সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন ধনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ৯৮ বোতল ফেন্সিডিল ও ৪১ বোতল বিদেশী মদ’সহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার ধনপুর গ্রামের এরশাদ মিয়া এর ছেলে রিপন মিয়া (৩৭); একই থানার মথুরাপুর গ্রামের রুক্কু মিয়া এর ছেলে আনোয়ার হোসেন (২৬); একই গ্রামের মৃত আলী আকবর এর ছেলে নজরুল ইসলাম (৩৫) এবং একই থানার জয়নগর গ্রামের আবুল কাশেম এর ছেলে শাকিল (২৪)।

র‌্যাব জানায়, মাদক নির্মূলে র‌্যাব কুমিল্লার বিভিন্ন স্থানে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। মাদকসহ যারা গ্রেফতার হয়েছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com