1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় র‍্যাব সদস্যের আন্তরিকতায় প্রাণ বাঁচলো শিশুর - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কুমিল্লায় র‍্যাব সদস্যের আন্তরিকতায় প্রাণ বাঁচলো শিশুর

অনলাইন ডেস্ক :
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৩১৩৭ Time View

কুমিল্লায় র‌্যাব সদস্যের সহায়তায় প্রাণ বাঁচলো ইসরাতের কুমিল্লায় র‌্যাব সদস্যের সহযোগিতায় প্রাণ বাঁচলো ছোট শিশু ইসরাতের।

বুধবার কুমিল্লার বরুড়ার বাবা মায়ের একমাত্র সন্তান ইসরাত খেলা করতে গিয়ে বিষ খেয়ে ফেলে। চিকিৎসক দেখানোর জন্য মেয়েকে নিয়ে কুমিল্লার উদ্দেশ্যে বোগদাদ বাসে উঠেন বাবা-মা। বাসটি মুদাফরগঞ্জ আসলে যানজটের কবলে পড়ে আটকে থাকে। ইসরাতের মা মেয়ের চিন্তায় উদ্বিগ্ন হয়ে হাউ মাউ করে কান্না শুরু করেন তখন। বাসের মধ্যেই ছিলেন র‌্যাব সদস্য মামুন।

তিনি তার ব্যাগ থেকে র‌্যাবের এপ্রন বের করে পরে বাসের সামনে চলে যান এবং কিছুক্ষণের মধ্যেই দক্ষতার সাথে বাজারের বিশাল যানজটকে অতিক্রম করেন।

বাসের ড্রাইভারকে বাসে বিষ খাওয়া ইমারজেন্সি রোগী আছে বলে অবগত করেন। র‌্যাব সদস্য মামুন ফোন করে তার অফিস থেকে একটি গাড়ি পদুয়ার বাজার বিশ্বরোডে এনে দাঁড় করিয়ে রাখেন এবং বিশ্বরোডে আসার পর ঐ গাড়িতে করে দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

কুমিল্লায় র‌্যাব সদস্যের সহায়তায় প্রাণ বাঁচলো ইসরাতের বর্তমানে ইসরাতের অবস্থা আশংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক। তিনি আরও জানান, অতি দ্রুত নিয়ে আসাতে শরীরের অধিকাংশ জায়গায় বিষক্রিয়া পৌঁছাতে পারেনি। দেরি হলে দুর্ঘটনাও ঘটতে পারতো।

এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক সাড়া ফেলে। অনেকেই ঐ র‌্যাব সদস্যকে এমন মহান কাজের জন্য ধন্যবাদ জানায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com